ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন : মন্টুর পক্ষে একাট্টা সরাইলের শাহবাজপুর-শাহাজাদাপুর-মলাইশ

0 0

আসছে ১ ফেব্রুয়ারী ব্রাহ্মণবাড়িয়া ২ আসনের উপনির্বাচনে দলের মনোনয়ন প্রত্যাশী ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু। জনমত গঠনে নিজ এলাকার ভোটারদের সাথে পরামর্শ সভা করে যাচ্ছেন তিনি। ইতিমধ্যে শাহবাজপুর, শাহাজাদাপুর, দেওড়া, নোয়াগাঁও, আখিঁতারাসহ বিভিন্ন গ্রামে তিনি পরামর্শসভা করেছেন। সবশেষ গত বুধবার সন্ধ্যায় শাহাজাদাপুর ইউিনয়নের মলাইশ গ্রামে পরামর্শসভা করেন তিনি। মলাইশেও সর্বস্তরের জনতা মাহাবুবুল বারী চৌধুরী মন্টুকে এমপি হিসেবে দেখতে চেয়ে একসাথে কাজ করার ঘোষণা দেয়। এর মধ্যে দিয়ে সরাইলের ভোটারদের বড় একটি অংশের সমর্থন পেলেন জেলার এ জনপ্রিয় নেতা।

মলাইশ বাজারে আয়োজিত পরামর্শ সভায় স্থানীয় প্রবীণ ব্যক্তিত্ব বাবু গোবিন্দ মজুমদারের সভাপতিত্বে ও শাহাজাদাপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ জাকির ভূইয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আনার, সরাইল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি (১) আতাউর রহমান পিন্টু, শাহবাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খাইরুল হুদা চৌধুরী বাদল, শাহাজাদাপুর ইউপি চেয়ারম্যান আসমা আক্তার, শাহজাদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সাইফুল্লা ঠাকুর, ছাত্রলীগ নেতা সালাউদ্দিন মাখন, মোঃ অকিল ভূঁইয়া, হরি বিলাশ মজুমদার, ভূলন চন্দ্র দাস, চয়ন সরকার, শ্রী চয়ন দাস, তপন সরকার, সুধাংশু সরকার প্রমুখ।

এসময় মাহাবুবুল বারী চৌধুরী মন্টু বলেন, আপনারা জানেন যে রাজনৈতিক কারনে সরাইলের সংসদীয় আসন শুণ্য ঘোষণা করা হয়েছে। সেই আসনে আগামী ১ ফেব্রুয়ারী উপনির্বাচন অনুষ্ঠিত হবে। উপনির্বাচনে অংশ গ্রহণ করার ব্যাপারে আপনাদের মতামত নেওয়ার জন্য আজকে আমি এখানে উপস্থিত হয়েছি। শাহবাজপুর-শাহাজাদাপুর-মলাইশসহ আমরা সকলে দীর্ঘদিন ধরে বংশ পরম্পরায় একজোট হয়ে বসবাস করে আসছি। আমরা একই পরিবারের মতই ঐক্যবদ্ধ হয়ে বসবাস করছি। তাই আমি সকলের মতামত নিয়ে নির্বাচন করার চিন্তা করেছি। আমরা এলাকার স্বার্থে একজোট হয়ে আসন্ন নির্বাচন করতে পারলে আমাদের সফলতা আসবে। দীর্ঘ ৫০ বছরের মধ্যে আমাদের এলাকা থেকে কেউ সংসদে যায়নি। আপনাদের সকলের মতামত পেলে আমি মনোনয়নপত্র কিনব। মনোনয়ন পেলে আমি নির্বাচন কবর।

এসময় উপস্থিত গন্যমান্য ব্যক্তিবর্গ তার প্রতি সমর্থন জানান।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares