ধরন্তীতে ডাকাতির প্রস্তুতি, ৪ ডাকাত গ্রেফতার

0 2

মোহাম্মদ মাসুদ : সরাইলের ধরন্তী এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে কুখ্যাত ০৪ ডাকাতকে দেশীয় অস্ত্রসস্ত্র সহ গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত হলো- সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের ধরন্তী(মুলবর্গ) গ্রামের মৃত আঃ হামিদ ছেলে মো. ইদ্রিস মিয়া(৪০), উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর গ্রামের কাংকু মিয়ার পাড়ার বাবুল মিয়া ওরফে বাবর মিয়ার ছেলে সফিক মিয়া (২৭) একই ইউনিয়নের শাহবাজপুর গ্রামের মৌলভীপাড়া মোঃ রহিম মিয়ার ছেলে মো. সেলিম মিয়া(৩০) ও কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার নিটাওল গ্রামের মৃত মানিক মিয়ার ছেলে মোঃ জালাল(২৫)।

গোপন সংবাদের ভিত্তিতে ৩ এপ্রিল সোমবার রাত দেড়টায় সরাইল থানাধীন কালিকচ্ছ ইউপির ধরন্তী সাকিনস্থ ধরন্তী ব্রীজের আগে বটতলার পাশে মাক্কি মিয়ার মাঠে সরাইল থানার ওসি মো. আসলাম হোসেন এর নেতৃত্বে এসআই মোঃ জয়নাল আবেদীন-১, এসআই মোঃ জয়নাল আবেদীন-২, এসআই মোঃ আবু বক্কর সিদ্দিক, এসআই মোঃ তারিকুল ইসলাম, সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান চালিয়ে ৪ ডাকাতকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

ডাকাতদের সঙ্গে থাকা আরো ৮/১০ জন ডাকাত পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। তাদের হেফাজতে থাকা একটি স্টিলের বাটযুক্ত স্টিলের চাপাতি, একটি লোহার হাতল বিশিস্ট কুড়াল, দুইটি কাঠের বাটযুক্ত রামদা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে সরাইল থানার ওসি বলেন, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সরাইল থানায় প্রচলিত ধারায় নিয়মিত মামলা রুজু করে তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares