জাতীয় সংসদে এমপির বক্তব্যের প্রতিবাদে  মানববন্ধন ও বিক্ষোভ মিছিল 

0 5
মোহাম্মদ মাসুদ, সরাইল : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মহিলা এমপির বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সরাইল উপজেলার বিভিন্ন  ইউনিয়নের সাধারণ মানুষ।
রবিবার ১১টায় সরাইল উপজেলা সদরের হাসপাতাল মোড়, অন্নদা স্কুল মোড়, শহিদ মিনার ও উপজেলা সদর এলাকায় এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে শহিদ মিনার এলাকায় উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর বক্তব্যের মাধ্যমে এ অনুষ্ঠান শেষ হয়।
বক্তব্যে উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর বলেন,  সংসদে উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলি আজাদ) তার স্বামী ইকবাল আজাদ, ভাসুর ও শশুরকে হত্যা করা হয়েছে উল্লেখ করে মহান সংসদে মিথ্যা ও বানোয়াট বক্তব্য দিয়েছেন৷ ইকবাল আজাদ হত্যাকান্ডের মিথ্যা মামলায় আমাদেরকে হয়রানী করা হচ্ছে। তার স্বামীর প্রকৃত খুনিদের বাদ দিয়ে সরাইল উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ২৯ জনকে আসামী করে মামলার মাধ্যমে আওয়ামীগকে নিশ্চিহ্ন করার একটি হাতিয়ার হিসেবে ব্যবহারে অপচেষ্টা করছেন। আমি আপনাদের মাধ্যমে সরকার ও প্রশাসনে ইকবাল আজাদ হত্যা মামলাটি পূনঃ তদন্ত ও হত্যাকান্ডে জড়িত দোষীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হউক এবং নির্দোষ ব্যাক্তিদের অব্যাহতি প্রদানের দাবি জানান তিনি।
এসময় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল জব্বার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইসমত আলী, যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী মাহফুজ আলী প্রমুখ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares