ভ্রাম্যমাণ আদালতের অভিযান: দুই ফার্মেসী মালিককে আটক, প্রতিবাদে ৫ ঘন্টা সকল ফার্মেসী বন্ধ

0 0
স্টাফ রিপোর্টার ::ব্রাহ্মণবাড়িয়ায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মেয়াদোত্তীর্ণ ও নিষিদ্ধ ওষুধ বিক্রির অভিযোগে দুইফার্মেসী মালিককে আটকের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ায় কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির ডাকে ৫ ঘন্টা ধর্মঘট পালিতহয়। সোমবার দুপুর ১২টা থেকে বিকেল ৫ পর্যন্ত ধর্মঘট পালিতহয়।

সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল রোডের দুই ফার্মেসীতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শামছুন নাহার স্বপ্না। অভিযানকালে আঁখি ড্রাগ হাউজ ও  রেড সী ফার্মেসীতে মেয়াদোত্তীর্ণ ও নিষিদ্ধ ওষুধ প্যাথিডিন পাওয়া যায়। এ সময় ভ্রাম্যমান আদালত আঁখি ড্রাগ হাউজের মালিক কামাল মিয়া-(৪৫) এবং রেড সী ফার্মেসীর মালিক আবুল কাশেম-(৫৫) কে আটক করে থানায় সোপর্দ করে।

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ আবু কাউছার বলেন, আমরা কোন ধর্মঘট আহবান করিনি। ভ্রাম্যমান আদালত আমাদের দু’জন ফার্মেসী মালিককে আটক করায় তাদের প্রতি সহমর্মিতা জানাতে দুপুর ১২টা থেকে শহরের সকল ফার্মেসী বন্ধ করে ফেলে মালিকরা। আমরা সকল ফার্মেসী মালিককে ফার্মেসী খোলার জন্য অনুরোধ করলে বিকেল ৫টা থেকে ফার্মেসীগুলো খোলা হয়। তিনি বলেন, দুই ফার্মেসী মালিককে আমরা আইনি প্রক্রিয়ার মাধ্যমে মুক্ত করব।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares