ব্রাহ্মণবাড়িয়া জেলা যুব মহিলা লীগের সম্মেলন অনুষ্ঠিত :রাবেয়া সভাপতি, দুলি সাধারণ সম্পাদক

0 0

শামীম উন বাছির ::ব্রাহ্মণবাড়িয়া জেলা যুব মহিলা লীগের সম্মেলন গত শনিবার অনুষ্ঠিত হয়। সম্মেলনে রাবেয়া আখতার রাখিকে সভাপতি ও আলম তারা দুলিকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।
স্থানীয় সুর সম্রাট আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে জেলা যুব মহিলা লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী। জেলা যুব মহিলা লীগের আহবায়ক রুনাক সুলতানা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার। প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট সৈয়দ এ.কে.এম. এমদাদুল বারী, সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আল মামুন সরকার, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি মঈন উদ্দিন মঈন, বাংলাদেশ যুব মহিলা লীগের সহ সভাপতি জাকিয়া হোসেন মুন, শামীমা চৌধুরী বীথি, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা নিশাত।
বক্তব্য রাখেন ঢাকা মহানগর যুব মহিলা লীগের নেত্রী মাহমুদা আকতার, জেলা যুব মহিলালীগের যুগ্ম-আহবায়ক আলম তারা দুলি, মুক্তি খান এবং তাহমিনা আকতার পান্না।
প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এম.পি বলেন, নারী পুরুষের সমান অগ্রগতির মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। পুরুষের সাথে তাল মিলিয়ে নারীরা যদি এগিয়ে না যায় তাহলে আমরা উন্নত জাতি হিসেবে মাথা উচু করে দাঁড়াতে পারব না। তিনি বলেন, বর্তমান সরকার নারী বান্ধব সরকার। প্রধানমন্ত্রী নারীদের ক্ষমতায়নে বিশ্বাসী। উন্নত জাতি গঠনে নারীদের ক্ষমতায়নের কোন বিকল্প নেই।


আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares