তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রামের লোকদের মধ্যে সংঘর্ষে আহত-২০

0 0

শামীম উন বাছির ::ব্রাহ্মণবাড়িয়ায় মোবাইলে ফ্লেক্সিলোড করার ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামের লোকদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের ২০জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার সন্ধ্যায় সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের নাটাই ও বেহাইর গ্রামের লোকদের মধ্যে। সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের বেশ কয়েকটি ঘর ভাংচুর করে দাঙ্গাবাজরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, গত শনিবার সকালে নাটাই গ্রামের মোঃ বাবু মিয়া নামের এক যুবক পাশের বেহাইর গ্রামের মোবাইল ফোন ব্যবসায়ী ফখরুলের দোকানে ফ্লেক্সিলোড করতে যায়।
ফ্লেক্সিলোড করার পর বাবু মিয়া ফখরুলকে ১ হাজার টাকার নোট দেয়। এনিয়ে বাবু মিয়ার সাথে ফখরুলের বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে।
এঘটনার জের ধরে সন্ধ্যা ৬টার দিকে নাটাই গ্রামের বাবু মিয়া একদল যুবককে নিয়ে ফখরুলকে দোকান থেকে তুলে নিতে গেলে বেহাইর গ্রামের লোকজন তাদেরকে বাঁধা দেয়। এতে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। ঘন্টাব্যাপী সংঘর্ষে দু’পক্ষের ২০ জন আহত হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ব্যাপক লাঠিপেটা করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
আহতদের মধ্যে ১০ জনকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি  ও ২ জনকে ঢাকায় প্রেরক করা হয়।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার সহকারী পুলিশ সুপার তাপস রঞ্জন বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares