ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী প্রবাস প্রত্যাগত দলকে বিএনপির অভিনন্দন

0 0

প্রেস বিজ্ঞপ্তি:বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে পৃথিবীর বিভিন্ন দেশ থেকে স্বদেশে প্রত্যাগত ইসলামী মূল্যবোধ সম্পন্ন, বাংলাদেশী জাতীয়তাবাদের আদর্শে বিশ্বাসীদের সু-সংগঠিত করার লক্ষ্যে “বাংলাদেশী জাতীয়তাবাদী প্রবাস প্রত্যাগত দল” গঠনের নির্দেশ দেন। এই অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী প্রবাস প্রত্যাগত দল গঠন করা হয়। জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক আলহাজ্ব এ. বি. এম. মোমিনুল হককে সভাপতি, আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক ও মোঃ সাইদুল ইসলাম সাহেদকে সাংগঠনিক সম্পাদক করে সদ্য গঠিত ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী প্রবাস প্রত্যাগত দলকে আন্তরিক অভিবন্দন ও শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দেন জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি ও বিপ্লবী সদস্য সচিব সাবেক ভিপি মোঃ জহিরুল হক খোকন।
এছাড়াও জেলা জিয়া পরিষদের সভাপতি আলহাজ্ব এডঃ গোলাম সারোয়ার খোকন ও সাধারণ সম্পাদক আবুল কাশেম মোল্লা, জেলা শ্রমিক দলের সভাপতি হেফজুল বারী, সাধারণ সম্পাদক বাহার চৌধুরী, জেলা মহিলা দলের সভানেত্রী এডঃ ইসমত আরা, সাধারণ সম্পদিকা দেওয়ান হুসপিয়ারা কবীর, সৌদি আরব কেন্দ্রীয় বিএনপির সভাপতি অধ্যাপক রফিকুল হক, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চাঁন, সৌদিআরবস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি সভাপতি হাজী সাদেক হোসেন, সাধারণ সম্পাদক হাজী কবির হোসেন, লন্ডনস্থ বিএনপি নেতা সরকারী কলেজের সাবেক ক্রীড়া সম্পাদক নাহিদ নিয়াজী শাহ, মোঃ ইব্রাহিম, ইতালি বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কবির আহমেদ, মালয়েশিয়া বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেনসহ দেশ বিদেশে বিভিন্ন পর্যায়ের বিএনপি নেতৃবৃন্দ এই কমিটিকে অভিন্দন ও শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দেন।
জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি ও সদস্য সচিব মোঃ জহিরুল হক খোকন সহ নেতৃবৃন্দ বিবৃতিতে নব গঠিত এই কমিটি সার্বিক সাফল্য কামনার পাশাপাশি নবগঠিত কমিটি প্রতিটি সদ্যস্যের প্রবাস থেকে অর্জিত জ্ঞান ও অভিজ্ঞতা দেশ ও জাতির কল্যাণে প্রয়োগের পাশাপাশি জেলা বিএনপির পাশে থেকে চলমান সরকার বিরোধী আন্দোলনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালি করার ক্ষেত্রে এই কমিটি বলিষ্ঠ ও সক্রীয় ভূমিকা পালন করবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares