অপহৃতা উদ্ধার: অপহরণকারী শিক্ষক গ্রেফতার

0 0

শামীম উন বাছির::ব্রাহ্মণবাড়িয়া পৌর ডিগ্রী কলেজের এক ছাত্রীকে অপহরণ করার ঘটনায় এক স্কুল শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার  বিকেলে ঢাকার উত্তর মান্ডা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় অপহৃতাকেও উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃত শিক্ষকের নাম মোঃ শামীম আনোয়ার- (৩০)। তিনি কুমিল্লা জেলার বরুড়া উপজেলার মগজী গ্রামের কোরবান আলীর ছেলে ও বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত।
পুলিশ জানায়, গত ৪ নভেম্বর সন্ধ্যায় শিক্ষক মোঃ শামীম আনোয়ার পৌর ডিগ্রি কলেজের এক ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায়  গত ৯ নভেম্বর ওই ছাত্রীর মা সদর মডেল থানায় মামলা দায়ের করলে গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার বিকেলে সদর থানার পুলিশ ঢাকার মান্ডা এলাকা থেকে অপহৃতাকে উদ্ধার ও অপহরণকারী শিক্ষককে গ্রেপ্তার করে।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস বলেন, গ্রেপ্তারকৃত শিক্ষক মোঃ শামীম আনোয়ার একজন লম্পট। তিনি প্রাইভেট পড়ানোর নামে স্কুলে পড়–য়া ছাত্রীদেরকে ইতিপূর্বে যৌন হয়রানী করেছেন বলে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। তিনি আরো বলেন অপহৃতাকে ডাক্তারী পরীক্ষার পর তার মায়ের জিম্মায় হস্তান্তর করা হয়েছে এবং অপহরণকারী শিক্ষককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares