মাওঃ মোঃ রহমত উল্লাহ’র মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

0 0

আব্দুল ওয়াহিদ খান লাভলু’র শোক
ব্রাহ্মণবাড়িয়ার বিশিষ্ট ইসলামী চিন্তাবীদ, প্রখ্যাত মুফাচ্ছিরে কোরআন, ব্রাহ্মণবাড়িয়ার সুনামধন্য ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান  জামিয়া ইসলামীয়া ইউনুছিয়া মাদ্রাসার শিক্ষা সচিব ও সুলতানপুর মাদানী এতিমখানা কমপ্লেক্স এর প্রতিষ্ঠাতা পরিচালক, আলহাজ্ব হযরত মাওলানা মোঃ রহমত উল্লাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের সাবেক ভাইস চেয়ারম্যান, জেলা বিএনপি’র অন্যতম নেতা, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহিদ খান লাভলু,। শোক বিবৃতিতে তিনি মরহুমের আতœার মাগফিরাত কামনা করেন এবং তার শোকাহত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শামীম খাঁ’র শোক
ব্রাহ্মণবাড়িয়ার বিশিষ্ট ইসলামী চিন্তাবীদ, প্রখ্যাত মুফাচ্ছিরে কোরআন, ব্রাহ্মণবাড়িয়ার সুনামধন্য ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান  জামিয়া ইসলামীয়া ইউনুছিয়া মাদ্রাসার শিক্ষা সচিব ও সুলতানপুর মাদানী এতিমখানা কমপ্লেক্স এর প্রতিষ্ঠাতা পরিচালক, আলহাজ্ব হযরত মাওলানা মোঃ রহমত উল্লাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয়তাবাদী ছাত্রদল ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শামীম খাঁ। শোক বিবৃতিতে তিনি মরহুমের আতœার মাগফিরাত কামনা করেন এবং তার শোকাহত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

জাতীয় ওলামা সমন্বয় পরিষদের শোক
প্রখ্যাত আলেমে দ্বীন, ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইউনুছিয়া মাদ্রাসার শিক্ষা সচিব ও মদনী এতিমখানার প্রতিষ্ঠাতা মাওলানা রহমত উল্লাহ সাহেব হুজুরের ইন্তেকালে ব্রাহ্মণবাড়িয়া জাতীয় ওলামা সমন্বয় পরিষদের পক্ষ থেকে জাতীয় ওলামা সমন্বয় পরিষদের সভাপতি মাওলানা ক্বারী আনাস ও সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ গভীর শোক  প্রকাশ করেন। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। মাওলানা আব্দুল্লাহ বিবৃতিতে বলেন, হযরত মাওলানা রহমত উল্লাহ সাহেব ছিলেন ওলামায়ে হক্কানী ও ওলামায়ে দেওবন্দ এর উজ্জ্বল নক্ষত্র। তাঁর মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া বাসী অপুরনীয় ক্ষতি হয়েছে। আল্লাহ তায়ালা ওনাকে যেন জান্নাতের উচ্চ মর্যাদা দান করেন ও পরিবারবর্গকে সবুরে জামিল এখতিয়ার করার তৌফিক দান করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares