ব্রাহ্মণবাড়িয়া মডেল থানা পুলিশের অভিযান : বিভিন্ন অপরাধে সাত জন আটক

0 0

মডেল থানা পুলিশের অভিযানে ০৪ ডাকাত গ্রেফতার। ৮০ বোতল মাদক সহ গ্রেফতার ০১ ও ০৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী শামীম  গ্রেফতার এবং টিকেট কালোবাজারী ০১ গ্রেফতার। মাদক সেবনের অপরাধে ০১ জনের সাজা প্রদান।

ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার সহকারী পুলিশ সুপার জনাব তাপস রঞ্জন ঘোষ এবং অফিসার ইনচার্জ জনাব আকুল চন্দ্র বিশ্বাস এর নির্দেশনায় ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার এসআই/মোঃ আবুল খায়ের সঙ্গীয় ফোর্সসহ গতকাল অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার মামলা নং-৯৩(১০)১৪ইং, ধারা-৩৯৯/৪০২ পেনাল কোড এর আসামী ১। মোঃ মমিন মিয়া (৩০), পিতা-কালা মিয়া, সাং-মধ্যপাড়া, থানা-ব্রাহ্মণবাড়িয়া ২। মোঃ আমিন (৩০), পিতা-মৃত মন্নাফ মিয়া, সাং-ভলাকুটকান্দি, থানা-নাসিরনগর, উভয় জেলা-ব্রাহ্মণবাড়িয়া ৩। মোঃ নীরব (২৫), পিতা-মৃত সুলতান, সাং-সোনাপুর, থানা-তমিজউদ্দিন, জেলা-ভোলা ৪। মোঃ রফিক (৩৫), পিতা-জিন্নত আলী হাওলাদার, সাং-চাখার, থানা-বানারীপাড়া, জেলা-বরিশাল গনকে অত্র থানাধীন পুনিয়াউট/মধ্যপাড়া এলাকা হতে গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার এএসআই/বশির আহাম্মদ সঙ্গীয় ফোর্সসহ অভিযান গতকাল পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবাসায়ী মোঃ রবিউল (২০), পিতা-মোঃ জামাল মিয়া, সাং-ভাদুঘর ভুইয়াপাড়া, থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে  ৮০ (আশি) বোতল এসকফ/উইনসিরেক্সসহ অত্র থানাধীন উড়শিউড়াস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের প্রবেশ মুখ হতে অনুমান ২০০ গজ দক্ষিণে কুমিল্লা সিলেট মহাসড়কের পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপর হতে গ্রেফতার করা হয়েছে। এই সংক্রান্তে তার বিরুদ্ধে অত্র থানায় ০১টি মাদক মামলা রুজু করে আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার এসআই/মোঃ নাজমুল আলম, এসআই/মোঃ আবু বকর সিদ্দিক সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে  দ্রুত বিচার জি.আর নং-৪১৬/১২ (আখাউড়া) এর ০৩ (তিন) বছরের সাজাপ্রাপ্ত আসামী শামীম (৩৮), পিতা-মৃত হাজী নান্নু মিয়া, সাং-হাতরাবাড়ি, থানা-কসবা, বর্তমানে মধ্যপাড়া ১৬১নং বসাক পাড়া, থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে অত্র থানাধীন মধ্যপাড়া এলাকা হতে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং টিএসআই/মোঃ মাসুদ রানা সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে টিকেট কালোবাজারী হাফিজুর রহমান (৩৫), পিতা-মৃত আঃ হাসিম, সাং-কাজীপাড়া, থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে অত্র থানাধীন রেলস্টেশন এলাকা হতে গ্রেফতার করতঃ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং মোঃ হাফিজুর রহমান (৪০), পিতা-মৃত আব্দুল কুদ্দুস, সাং-ভাদুঘর উত্তরপাড়া, থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে মাদক সেবন করার অপরাধে গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করলে ভ্রাম্যমান আদালত তাকে ০৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। তদুপরী অত্র থানা এলাকার আইন-শৃঙ্খলা ও  অপরাধ নিয়ন্ত্রনে পুলিশী অভিযান অব্যাহত আছে।প্রেস বিজ্ঞপ্তি

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares