শিক্ষকের কলমের ঢিলে চোখ গেল ছাত্রের!

0 0


ব্রাহ্মণবাড়িয়া শহরের নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয়ে এক শিক্ষকের ছোড়া কলমের ঢিলে চোখে মারাত্মক আঘাত পেয়েছে অষ্টম শ্রেণী পড়ুয়া গোলাম রাব্বি (১৪) নামে এক ছাত্র। রবিবার দুপরে বিদ্যালয়ে মডেল টেষ্ট পরীক্ষা চলাকালে এ ঘটনা ঘটে। রাব্বি শহরের শিমরাইলকান্দি এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে। এ ঘটনার পর অভিযুক্ত শিক্ষক সুব্রত চন্দ্র সরকার পালিয়ে গেছে। গুরুত্ব আহত রাব্বিকে মুমূর্ষ অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

রাব্বি জানান, পরীক্ষা কক্ষের পেছন দিকের বেঞ্চে দুই ছাত্র কথা বলাবলি করায় শিক্ষক সুব্রত চন্দ্র সরকার তাদের লক্ষ্য করে কলম ছোড়ে। কিন্তু তা লক্ষ্যভ্রষ্ট হয়ে পাশের বেঞ্চে বসে তাকা রাব্বির বাম চোখের উপর পড়ে। এতে সে চিৎকার শুরু করলে ক্লাসে হৈ-হুল্লোড় শুরু হয়। এ অবস্থায় শিক্ষক সুব্রত আহত রাব্বির হাতে ১০০ টাকার নোট ধরিয়ে ওষুধ কেনার কথা বলে কক্ষ ত্যাগ করে। পরে ওই শিক্ষক পালিয়ে যায়।

রাব্বির মা আমেনা বেগম অভিযোগ করে বলেন, তার ছেলেকে দূর্ঘটনার পর চিকিৎসকের কাছে না নিয়ে  দুই ঘন্টা ক্লাসে বসিয়ে রাখা হয়।

এ বিষয়ে নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাহিদুল ইসলাম বলেন, এখন আহত রাব্বির চিকিৎসা চলছে। বিষয়টি আমরা দেখছি।  

কর্বব্যরত চিকিৎসক জানান, তার বাম চোখে প্লেট বসিয়ে ব্যান্ডেজ করা হয়েছে। তার চোখের মণিতে মারাত্মক আঘাত এবং সাদা অংশেও দাগ পড়েছে। ব্রাহ্মণবাড়িয়ায় তার চোখে অস্ত্রপ্রচার সম্ভব নয়, তাই তাকে ঢাকা প্রেরণ করা হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares