ব্রাহ্মণবাড়িয়ায় লতিফ সিদ্দীকির বিরুদ্ধে মামলা

0 0

ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ায় ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী আবদুল লতিফ সিদ্দীকির বিরুদ্ধে মামলা দায়ের করেছে জেলা ইসলামী ঐক্যজোট।
আজ বৃহস্পতিবার দুপুর ৩টায় ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সিরাজাম মুনিরার আদালতে জেলা ইসলামী ঐক্যজোটের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম শাহীন বাদী হয়ে এ মামলা দায়ের করেন।
মামলর বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট গোলাম সারোয়ার খোকন জানান, মহানবী (সাঃ), পবিত্র হজ এবং তাবলিগ জামাত সর্ম্পকে অবমাননাকর বক্তব্য রাখায় ২৯৫ (ক) প্যানেল কোটে ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার অভিযোগে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী আবদুল লতিফ সিদ্দীকির  বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বিজ্ঞ আদালত মামলার শুনানি গ্রহণ করেছেন এবং পরবর্তীতে আদেশ দেবেন।
মামলার বাদী আমিনুল ইসলাম শাহীন ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার অভিযোগ মন্ত্রী আবদুল লতিফ সিদ্দীকির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

মামলার এজাহারে বলা হয়েছে, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী আবদুল লতিফ সিদ্দীকি নিউইর্য়কে জ্যাকসন হাইটসের স্থানীয় একটি রেষ্টুরেন্টে টাঙ্গাইল সমিতি আয়োজিত একটি অনুষ্ঠানে মহানবী (সাঃ), পবিত্র হজ্ব ও তাবলিগ জামাত সর্ম্পকে অবমাননাকর বক্তব্য রাখেন যা গত ৩০.০৯.১৪ তারিখে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এ জাতীয় বক্তব্য পুরো ইসলাম ধর্মের উপর আঘাত এনেছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares