পৈরতলায় দু’দলের সংঘর্ষে আহত- ২০জন ॥ ২৫টি হাত বোমার বিষ্ফোরণ

0 0


প্রতিবেদক : মঙ্গলবার দুপুরে শহরের পৈরতলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে উভয়পক্ষের ২০জন আহত হয়েছে। এ সময় বেশকিছু দোকানপাট ভাংচুর ও ২৫টি ককটেলের বিষ্ফোরন ঘটিয়ে এলাকায় আতংক সৃষ্টি করা হয়।
এলাকাবাসী জানায়, পৈরতলা বাসস্ট্যান্ড এলাকায় আধিপত্য বিস্তার ও বিভিন্ন বিষয় নিয়ে দক্ষিণ পৈরতলা গ্রামের হাজী ফজলুল হক গোষ্ঠীর পরিবহন শ্রমিক নেতা বাক্কার মিয়ার সাথে সেলিম মিয়ার বিরোধ চলে আসছিল। এ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুর ১২টার দিকে উভয়দলের লোকজন রামদা, চাইনিজ কুড়াল, বল্লমসহ বিভিন্ন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘন্টাব্যাপী সংঘর্ষ চলাকালে উভয় পরে লোকজনের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে দাঙ্গাবাজরা ২৫টি হাত বোমার বিষ্ফোরণ ঘটিয়ে এলাকায় আতংক সৃষ্টি করে। ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয়পরে কমপে ২০জন আহত হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ব্যাপক লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনাস্থল থেকে অবিষ্ফোরিত ১৪টি হাত বোমা উদ্ধার করা হয়। আহতরা পুলিশী গ্রেপ্তারের ভয়ে শহরের বিভিন্ন প্রাইভেট কিনিকে চিকিৎসা নেয়।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রব বলেন, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রনে আছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, গতকালও এখানে সংঘর্ষ হয়েছিল।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares