কুমিল্লা-সিলেট মহাসড়কে শিবিরের আগুন, আটক-৮

0 0

প্রতিবেদক ঃ জামায়াতের ডাকা টানা ৪৮ ঘণ্টা হরতালের প্রথম দিন বুধবার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটুরা  ও ভাদুঘর এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কে টায়ারে আগুন জ্বালিয়ে পিকেটিং করেছে শিবির কর্মীরা।

বুধবার সকাল ৮টার দিকে শিবির কর্মীরা ঘাটুরা এলাকায় ঝটিকা মিছিল বের করে মহাসড়কে অবস্থান নেয়। এসময় তারা মহাসড়কের উপর টায়ারে আগুন ধরিয়ে দেয়।

 

অন্যদিকে, সকাল ১০টায় জামায়াত-শিবিরের নেতাকর্মীরা হরতালের শুরুতে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার ভাদুঘর সিরাজিয়া মাদ্রাসার সামনে রাস্তায় ব্যারিকেট সৃষ্টি করে টায়ারে আগুন দেয়। এসময় শিবির কর্মীরা পটকাবাজী বিস্ফোরণ ঘটিয়ে আতংক সৃষ্টি করে এবং হরতালের পে স্লোগানদেয়। পরে এলাকাবাসীর ধাওয়া খেয়ে শিবির কর্মীরা পালিয়ে যায়। এ ঘটনায় শহরের ভাদুঘর এলাকা থেকে দুই শিবির কর্মীকে আটক করা হয়েছে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুর রব নিশ্চিত করেছেন ।
এদিকে, হরতালে দূরপাল্লার কোনো যানবাহন ব্রাহ্মণবাড়িয়া ছেড়ে যায়নি। তবে ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট মহাসড়ক এবং অন্যান্য অভ্যন্তরীণ সড়কে রিকশা, সিএনজি ও ব্যাটারি চালিত অটোরিকশাসহ বিভিন্ন হালকা যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম জানান, হরতাল শুরুর আগে ও পরে জেলার বিভিন্ন স্থান থেকে জামায়াত-শিবিরের আট কর্মীকে আটক করা হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares