ব্রাহ্মণবাড়িয়ার কাজীপাড়ায় মাইক্রোচালককে পিটিয়ে হত্যার অভিযোগ

0 0

 

নিজস্ব সংবাদদাতা:  ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজীপাড়ায় বিল্লাল মিয়া (২৮) নামে এক মাইক্রোবাস চালকে পিটিয়ে হত্যা করা হত্যার অভিযোগ উঠেছে।
বুধবার ভোরে কাজীপাড়া ধোপাবাড়ির মোড়ে এ গণপিটুনির ঘটনা ঘটে।
পরে সকাল ১০টার দিকে জেলা সদর হাসপাতালে চিকি‍ৎসাধীন অবস্থায় বিল্লাল মারা যান।
ঘটনার পর সকাল সাড়ে ১১টায় কাজীপাড়া এলাকাবাসী শহরের টি.এ রোড, ব্রাহ্মণবাড়িয়ার পৌরভবন ও  থানার সামনে বিক্ষোভ করে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
নিহত বিল্লাল কাজীপাড়া মহল্লার কুদ্দুছ মিয়ার ছেলে।
নিহতের পরিবারের দাবি, মাইক্রোবাসের ভাড়া চাওয়ায় তাকে মারধর করা হয়েছে। পরে এ ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করার জন্য চুরির নাটক সাজানো হয়েছে।
এলাকাবাসী  জানান, কাজীপাড়া ধোপাবাড়ির মোড়ের মোখলেছ মিয়ার বাড়িতে চোর ঢুকলে তারা টের পেয়ে ধাওয়া করে। পরে তারা রাস্তায় বেরিয়ে মাইক্রোচালক বিল্লাল মিয়াকে পেয়ে গণপিটুনি দেয়।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার সহকারী পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম  জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবককে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে থানায় নেওয়া হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আবার হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি মারা যান।
লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তিনি জানান, গণপিটুনির ঘটনা সম্পর্কে নানা কথা শোনা যাচ্ছে। তদন্ত করে প্রকৃত ঘটনার রহস্য বের করা হবে।
জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক বিশ্বনাথ ভৌমিক জানান, নিহত বিল্লালের শরীরে কোনো রক্তক্ষরণ হয়নি। তবে তার মাথায় প্রচণ্ড আঘাত রয়েছে। 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares