শিক্ষার মান উন্নয়ন শীর্ষক আলোচনা সভা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

0 0

প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর, মজলিশপুর, বুধল ও তালশহর পূর্ব ইউনিয়নের বিভিন্ন প্রতিষ্ঠানের প্রাথমিক শিক্ষা সমাপনী, জেএসসি এবং এস.এস.সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষার মান উন্নয়ন শীর্ষক আলোচনা সভা  শনিবার সকালে সুহিলপুর জিল্লুর রহমান উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।
জিল্লুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন, জেলা প্রশাসক নুর মোহাম্মদ মজুমদার, পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম এবং জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর (অবঃ) জহিরুল হক খান বীর প্রতীক। বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মুখলেসুর রহমান,আই.ইউ.বি’র সহযোগী অধ্যাপক ডঃ ওসমান গনি। স্বাগত বক্তব্য রাখেন সদর উপজলা নির্বাহী কর্মকর্তা ডঃ আশরাফুল আলম।
অনুষ্ঠানে ৪ ইউনিয়নের প্রাথমিক শিক্ষা সমাপনী, জেএসসি এবং এস.এস.সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৪২জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়।
পরে প্রধান অতিথি সুহিলপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, সুহিলপুর মধ্য সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের দ্বিতীয় তলার উদ্বোধন করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares