পৌর সম্পদ রক্ষণা-বেক্ষণ করা নাগরিক হিসাবে সবার পবিত্র দায়িত্ব.. পৌর মেয়র

0 0

প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মোঃ হেলাল উদ্দিন বলেছেন, পৌরসভার উন্নয়নে বিভিন্ন এলাকায় রাস্তা ফুটপাত ড্রেন নির্মান ও সংষ্কার করা হচ্ছে। আধুনিক মার্কেট, কাচাবাজার, অডোটরিয়াম, কমিনিউটি সেন্টার নিমার্ন করা হচ্ছে। শহর পরিষ্কার পরিছন্নতা অভিযান জোরদার করা হয়েছে। বিশুদ্ধ পানি সরবারহ ব্যাবস্তা নিশ্চিত করতে আধুনিক যন্ত্রপাতি স্থাপন  করা হচ্ছে । কিন্তু কিছু মানুষের অসচেতনার অভাবে পৌর সম্পদ বিনষ্ট হচ্ছে। ফলে পৌর সভার কাংখিত উন্নয়ন বাধা গ্রস্থ হচ্ছে।  তিনি এ সমস্ত অসচেতন ব্যক্তিদের প্রতি সবাই কে সজাগ থাকার আহবান জানিয়ে বলেন, পৌর সম্পদ রক্ষণা-বেক্ষণা করা নাগিরক হিসাবে সবার পবিত্র দায়িত্ব।
মেয়র বৃহস্পতিবার সকালে কাজিপাড়া দরগাহ্ মহল্লায় রাস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্বধোন কালে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতে উপরক্ত বক্তব্য প্রদান করেন ।
এ সময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৮নং ওয়ার্ড কাউন্সিলর এডঃ মোঃ শাহ আলম, পৌরসভার  নিবার্হী প্রকৌশলী এটিএম মহিউদ্দিন খন্দকার, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলহাজ এডঃ লোকমান হেসেন, শহর আওয়ামীগের সহ সভাপতি দেওয়ান অবিদুর রহমান, খাদেম আলমগীর শাহ, বিশিষ্ট ব্যাংকার আতাউর রহমান শাহিন, সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নুর তাহ্সিনা পলি, পৌরসভার সহকারি প্রকৌশলী কাওছার আহমেদ, মোঃ খাইরুল হাসান, শহর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জুম্মান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেল মিয়া প্রমুখ ।
পরে অতিথি বৃন্দ সরকারের উন্নয়ন কর্মকান্ডের ধারাবাহিকা ও পৌরবাসির মঙ্গল কামনা করে মহান আল্লাহ তায়ালার কাছে মোনাজাত করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares