পুত্রের জীবন ও উচ্চ আদালতের রায়ে পাওয়া জায়গা বাঁচাতে পুলিশ সুপারের সাহায্য কামনা

0 0

প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়া শহরের পূর্ব পাইক পাড়া এলাকার বাসিন্দা জেলা ছাত্রলীগ নেতা সবজুল মমিন তালুকদার সবুজের বাবা মমিনুল হোসেন তালুকদার পুত্রের জীবন ও উচ্চ আদালতের রায়ে পাওয়া জায়গা পেতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন। মঙ্গলবার এ আবেদন করেন তিনি।

আবেদনপত্র সূত্রে জানা গেছে,  ১৯৯৫ সালে ৯ শতাংশ জায়গা জোর পূর্বক দখল করতে চাইলে জনৈক জহিরুল ইসলামকে বিবাদী করে নিন্ম আদালতে মামলা করেন মমিনুল হোসেন তালুকদার। এরপর ২০০৬ সালে আদালত তার (মমিনুল হোসেন তালুকদার) পক্ষে রায় দিলে বিবাদী পক্ষ জর্জ কোর্ট এবং একইভাবে হাইকোর্ট পর্যন্ত আপিল করে। কিন্তু হাইকোর্টও পূর্ববর্তী আদেশ বহাল রাখেন। রায়ের আদেশে গত ২৩-৪-১৩ ই্ং তারিখে  স্থানীয় প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুমিনুল হোসেন তালুকদারকে জায়গার দখলস্বত্ব বুঝিয়ে দেন। কিন্তু পরবর্তীতে জহিরুল ইসলামের দূর সর্ম্পকের আত্বীয় জনৈক কামরুল ইসলাম দখল দেয়া জায়গাটি জোর পূর্বক দখলের চেষ্টা চালায়।  এ সময় কামরুল ও তার লোকজন মুমিনুল হোসেন তালুকদারের বসত বাড়িতেও হামলা চালায়। এ বিষয়টি বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিকে সংবাদ আকারে উঠে আসে।

আবেদনপত্রে আরো বলা হয়, এ ঘটনায় মমিনুল হোসেন তালুকদারের ছেলে সবজুল মমিন তালুকদার সবুজ বাদী হয়ে মামলা করতে চাইলে একটি প্রভাবশালী মহল বিষয়টি সমাধানের আশ্বাস দেয়, কিন্তু পরে বিষয়টি ভিন্ন খাতে প্রভাবিত করে।  বর্তমানে তারা আমার ছেলে এবং পরিবারের লোকজনকে হত্যার হুমকি দিচ্ছে। মমিনুল হোসেন তালুকদার এ বিষয়ে যে কোন সময় আক্রমন হতে পারে উল্লেখ করে তার ও তার পরিবারের লোকজনের নিরাপত্তা রক্ষায় পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares