প্রাথমিক শিক্ষা কর্তৃপক্ষের সাথে সনাকের মতবিনিময় সভা

0 0

কোন ভাল কাজের ফলাফল পেতে সময় লাগে, যেখানেই অন্যায় সেখানেই প্রতিরোধ, নিজ অবস্থান থেকে নিজের দায়িত্ব পালনের অঙ্গীকার টিআইবি’র সহায়ক সংস্থা সচেতন নাগরিক কমিটি (সনাক), ব্রাহ্মণবাড়িয়া’র  উদ্যোগে ১৮ মার্চ সোমবার সন্ধ্যায় প্রাথমিক শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে সনাক সদস্য মোহাম্মদ আরজুর সঞ্চালনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা  খাজা মোহাম্মদ আলী। সভার শুরুতে সনাক সদস্য মোঃ আলী আকবর মজুমদার তার স্বাগত বক্তব্যে সনাকের বিভিন্ন কর্মসূচীসহ শিাখাতে মীরহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিভিন্ন কর্মসুচী ও উন্নয়নের কথা ব্যাখা করেন।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা খাজা মোহাম্মদ আলী  সনাক ও টিআইবি’র দুর্নীতিবিরোধী অভিযানকে  সাধুবাদ জানান এবং তিনি বলেন কোন ভাল কাজের ফলাফল পেতে সময় দিতে হবে, দুর্নীতি এমন এক ব্যাধি যা নিরাময়ে নিজ দায়িত্বে থেকে যেখানে অন্যায় অনিয়ম সেখান থেকে প্রতিবাদ গড়ে তুলতে হবে এবং নিজ নিজ দায়িত্ব পালনে অঙ্গীকার করতে হবে।

সভায় বক্তব্য রাখেন সনাক সহ সভাপতি জেসমিন খানম, সনাক সদস্য শামীমা সিকদার দীনা, প্রকৌশলী আশরাফ উদ্দিন আহমেদ, ফারহান নূর উপজেলা  প্রাথমিক শিা কর্মকর্তা দীলিপ কে সাহা, উপজেলা সহকারি প্রাথমিক শিা কর্মকর্তা  কবিতা বেগম । শিা কর্তৃপ  সকলেই ব্রাহ্মণবাড়িয়ায় প্রাথমিক  বিদ্যালয়ে  শিার  মান উন্নয়নের ল্েয অন্যান্য পিছিয়ে পডা বিদ্যালয়ে কাজ করার প্রস্তাব জানান সনাকের কাছে। সনাকের প্য থেকে  জেলা প্রাথমিক শিা কর্মকর্তার নিকট উক্ত কার্যালয়ের জন্য একটি পরামর্শ ও অভিযোগ বক্স প্রদান করা হয়।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন এএমও বি, কে, দত্ত, মনিটরিং অফিসার শেখ মোঃ রফিকুর ইসলাম, উচ্চমান সহকরি মোঃ আলমগীর মিয়া, কম্পিউটার অপারেটর মুজিবুর রহমান, উপজেলা সহকারী প্রাথমিক শিা কর্মকর্তা মোঃ ইকবাল মিয়া,  মোঃ এনায়েত উল্লাহ ও সোহরাব রোস্তমসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। সার্বিক সহযোগিতায় ছিলেন ইয়েস সদস্যবৃন্দ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares