অসাম্প্রদায়িক দেশ গড়তে সকলকে এগিয়ে আসার আহবান…মোকতাদির চৌধুরী এম.পি

0 0


বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সম্মেলনে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে অনুষ্ঠিত হয় । ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি রনদা বিক্রম চৌধরীর সভাপতিত্বে সম্মেলনে প্রদান অতিথি ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র,আ,ম  উবায়দুল মোকতাদির চৌঃ এমপি । প্রধান বক্তা ছিলেন, ঐক্য পরিষদের সভাপতি মন্ডলীর কেন্দ্রীয় কমিটির সদস্য সুব্রত চৌঃ, যুগ্ম সাধারন সম্পাদক র্নিমল চ্যার্টাজী, সাংগঠনিক সম্পাদক তাপস হোড়, সোলেমান রোজারি ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর (অবঃ) জহিরুল হক খান বীর প্রতিক , জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র পাল , পিনাকী ভট্টার্চায, সোমেশ রঞ্জন রায়।

সম্মেলন শুরুতেই জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। সম্মেলনে পবিত্র গীতা পাঠ , বাইবেল পাঠ এবং ত্রিপিটক পাঠ করা হয় । স্বাগত বক্তব্য রাখেন জেলা ঐক্য পরিশদের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক  দিলিপ কুমার নাগ ।
শুভেচ্ছা বক্তব্যদেন খ্রিষ্টান সম্পদায়ের পে রর্বাট বিজয় ঘোষ, বৌদ্ধ সম্মপ্রদায়ের পে পাউযুপ্রু মারমা। এছাড়াও প্রত্যেক উপজেলার সভাপতি, সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন এবং বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা। অনুষ্ঠানে প্রধান অতিথি অসাম্পদায়িক দেশ গড়তে সকলকে এগিয়ে আসার আহবান জানান ।(প্রেস বিজ্ঞপ্তি)

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares