ফলোআপ: ট্রেন থেকে ফেলে হত্যা,নিহত আরেকজনের পরিচয় মিলেছে

0 0

সুমন নূর : ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন থেকে ফেলে চারজনকে হত্যার ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তির পরিচয় মিলেছে। তিনি হলেন কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার আবু ছালেক সেলিম। ময়নাতদন্ত শেষে ইতিমধ্যেই ওই ব্যক্তির লাশ দাফন করা হয়ে গেছে। এদিকে ঘটনার ছয়দিন অতিবাহিত হলেও পুলিশ এখনো হত্যা রহস্যের কুলকিনারা করতে পারেনি। তবে মো. শামীম প্রকাশ তুতলা শামীম নামে আরেকজনকে গ্রেফতার করেছে পুলিশ। তার ৫ দিনের রিমান্ড চেয়ে  মঙ্গলবার আদালতে পাঠানো হয়। তুতলা শামীম ব্রাহ্মণবাড়িয়ার অপরাধী চক্র ’অভি গ্রুপের’ সেকেন্ড ইন কমান্ড।

আখাউড়া রেলওয়ে থানা পুলিশ জানায়, শামীমকে তার নিজ এলাকা ব্রাহ্মণবাড়িয়ার উত্তর মোড়াইল থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজের জড়িত থাকার কথা সে অস্বীকার করেছে। রিমান্ডে থাকা আনোয়ার বিভিন্ন তথ্য দিলেও নিজেকে আড়াল করতে চাইছে। তার দাবি মাস-সাতেক আগের একটি ঘটনায় সে জড়িত থাকলেও এ পেশায় এখন আর নেই।
আখাউড়া রেলওয়ে থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. আবুল কালাম আজাদ  জানান, জড়িতদের সনাক্ত করতে আমরা চেষ্টা করে যাচ্ছি। সন্দেহভাজনদের গ্রেফতার করা গেলে রহস্য উদ্ঘাটন করা যাবে।’

এ দিকে এ ঘটনায় গঠিত তদন্ত কমিটি ৫ কার্যদিবসের মধ্যে দেওয়ার কথা থাকলেও তারা আরো ৫ দিন সময় বাড়িয়েছেন।

উলেখ্য, গত বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার ভাদুঘরে ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেন থেকে ছয় যাত্রীকে ফেলে দিলে মহিলাসহ চারজন নিহত হয়। এ ঘটনায় আখাউড়া রেলওয়ে থানায় মামরা হলে পুলিশ এ পর্যন্ত দু’জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares