তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহালের দাবিতে জেলা বিএনপি ও ১৮দলের মানব প্রাচীর

0 1

প্রতিবেদক : মহাজোট সরকারের দূর্নীতি, দুঃশাসন, দলীয়করণ, নির্যাতনের প্রতিবাদে এবং নির্দলীয় তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপি ও ১৮দলীয় জোটের উদ্যোগে মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া প্রেসকাব প্রাঙ্গনে মানব প্রাচীর কর্মসূচী পালিত হয়।

বিএনপির কেন্দ্রীয় ভাইসচেয়ারম্যান ও সাবেক প্রতিমন্ত্রী এডঃ হারুন আল রশিদের সভাপতিত্বে কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক প্রতিমন্ত্রী বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা উকিল আব্দুস ছাত্তার ভূইয়া। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক পৌর মেয়র ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, জিল্লুর রহমান, জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার খালেদ মাহবুবব শ্যামল, বীর মুক্তি যোদ্ধা আঃ ওয়াহিদ খান লাভলু, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এডঃ আনিছুর, রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, হেবজুল বারী প্রমূখ।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক এ,বি.এম মোমিনুল হকের সার্বিক পরিচালনায় অনুষ্টিত উক্ত কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন, আবু শামীম আরিফ, সাব্বির আহমেদ খান, আলমগীর হোসেন, মনির হোসেন, আলী আজম, মিজানুর রহমান, লোকমান হোসেন,শামীম মোল্লা, মোঃ মুসা, রাশেদ, তৈমুর, বায়েজিদ, হাফিজ, মোস্তফা, সুয়েব প্রমুখ।

বক্তারা বলেন, দেশের জনগণ তাদের ও দেশের স্বাথ রক্ষায় সক্ষম একটি দেশপ্রেমিক সরকার চায়। আর তা সম্ভব নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে। জনতার দাবী পূরণের আন্দোলন কখনো ব্যর্থ হয়না, হয়নি এবারও হবেনা। তাই সকলকে ইষ্পাতদৃঢ় ঐক্য গড়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই গনবিরোধী সরকারকে জনগণের দাবী মানতে বাধ্য করা হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares