বিভাগীয় কমিশনার মোঃ সিরাজুল হক খান ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের উন্নয়ন প্রকল্পের কাজ পরিদর্শন করেন

0 0
প্রতিনিধি ॥ চট্রগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ সিরাজুল হক খান বলেছেন , শিল্প সাহিত্য সংস্কৃতি সাংবাদিকতার ক্ষেত্রে ঐতিহ্যবাহী জনপদ ব্রাহ্মণবাড়িয়া । এ জেলার ঐতিহ্য সমুন্নত রেখে বস্তুনিষ্ঠ নিরপেক্ষ সাংবাদিকতার মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে ভূমিকা রাখার জন্য তিনি সাংবাদিকদের প্রতি আহবান জানিয়েছেন ।
মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব আয়োজিত ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন । প্রধান অতিথি বক্তৃতাকালে গভীর আন্তরিকতায় ব্রাহ্মণবাড়িয়ায় তার প্রথম চাকুরী জীবনের স্মৃতিচারণ করেন এবং  জনপদের সাথে তাঁর গভীর ভালবাসার  কথা তুলে ধরেন ।
বিকেলে প্রেস ক্লাব মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি সৈয়দ মিজানুর রেজার সভাপতিত্বে এ সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আবদুল মান্নান , জেলা পরিষদের  প্রশাসক সাবেক গণ পরিষদ সদস্য জেরা আওয়ামীলীগের বারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব সৈয়দ একে এম সৈয়দ এমদাদুল বারী , সাবেক উপমন্ত্রী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এডভোকেট হুমায়ূন কবীর , জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম , অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক খলিলুর রহমান , অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও উন্নয়ন ড. মোঃ গোলাম মোস্তফা , জেলা পরিষদের সচিব সেলিনা পারভেজ ।
বিভাগীয় কমিশনার প্রেস ক্লাবে পৌছলে নবনির্বাচিত সভাপতি সৈয়দ মিজানুর রেজা , সাধারণ সম্পাদক রিয়াজউদ্দিন জামি ফুলেল শুভেচ্ছা জানান । প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি ক্লাবের প্রকাশনা গ্রন্থ কালোত্তর ব্রাহ্মণবাড়িয়া ও উত্তরণ বিভাগীয় কমিশনারকে উপহার দেন । এ ছাড়া রেকটো এর পক্ষ থেকে রেকটোর প্রতিষ্টাতা মহিউল ইসলাম এর স্মারক গ্রন্থ উহার দেন বাংলাভিশনের প্রতিনিধি মোঃ আশিকুল ইসলাম ।
মতবিনিময় সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দ ক্লাবের উন্নয়নে সার্বিক সহায়তার আশ্বাস দেন । জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব সৈয়দ   একেএম এমদাদুল বারী ক্লাবের সাংবাদিক কল্যাণ তহবিলের জন্য ১ লক্ষ টাকা প্রদানের ঘোষণা দেন ।
মতবিনিময় সভায় প্রেস ক্লাবের সকল সদস্য , স্থানীয় ও জাতীয় সংবাদমাধ্যমের প্রতিনিধি, জেলা পর্যায়ের কর্মকর্তা সহ গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন ।
পরে বিভাগীয় কমিশনার মোঃ সিরাজুল হক খান  প্রধান মন্ত্রীর প্রতিশ্রুত ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের উন্নয়ন প্রকল্পের কাজ পরিদর্শন করেন । প্রায় ৫৭ লক্ষ টাকা ব্যয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ এ উন্নয়ন কাজ বাস্তবায়ন করছে ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares