উত্তর সুহিলপুর ও দক্ষিণ সুহিরপুরের মধ্যে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে তুমুল সংঘর্ষ

0 0

সুহিলপুরে দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছে।  মঙ্গলবার সকালে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের উত্তর সুহিলপুর এবং দক্ষিণ সুহিলপুরের বাসীন্দাদের মধ্যে দু’ঘন্টা ব্যাপি এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের মধ্যে সাচ্চু মিয়া(৩৫),রানোয়ারা বেগম(৩৯), জুয়েল মিয়া(৩০), ইউসুফ মিয়া(৫২), হাসেন মিয়া(৪২)ঈদন মিয়া(২৯), মমিন মিয়া(২৭),ধানা মিয়া(৩৫),ইদ্রিস মিয়া(৪৫) জেলা সদর হাসপাতালে ভর্তি আছে। অন্যরা বিভিন্নস্থানে প্রাথমিক চিকিৎসা নিচ্ছেন।
এলাকাবাসী ও পুলিশের সাথে কথা বলে জানা গেছে, কয়েকদিন আগে হয়ে যাওয়া একটি ক্রিকেট খেলাকে কেন্দ্র করে আজ সকাল ১০টার দিকে দক্ষিণ সুহিলপুরের এক যুবককে প্রতিপক্ষের যুবকরা মারধর করে। এ খবর ছড়িয়ে পড়লে শুরু হয় দু’পক্ষের সংঘর্ষ। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুপুর ১২টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
দক্ষিণ সুহিলপুর এলাকার স্বর্ণ মাইক সাভিসের মালিক রাহিম চৌধুরী জানান, সংঘর্ষের সময় তার দোকান সহ বেশ কয়েকটি দোকান ভাংচুর করা হয়। এসময় তার দোকান থেকে প্রায় লক্ষাধিক টাকার মালামাল লোটে নিয়ে যায় দাঙ্গাবাজরা।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুর রব এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে ব্যাপক লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। তবে এখন পর্যন্ত কেউ এ বিষয়ে কেউ থানায় অভিযোগ করেননি।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares