ব্রাহ্মণবাড়িয়ায় ৭ কোটি ৫১ লক্ষ টাকার উদ্ধারকৃত মাদক দ্রব্য ধ্বংস করা হয়েছে

0 0

বুল হাসনাত মোঃ রাফি ॥ বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও বিজিবির বিভিন্ন অভিযানে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা ৭ কোটি ৫১ লক্ষ টাকার ভারতীয় বিভিন্ন মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে ।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিপ্তর থেকে জানায় , ৬ হাজার ১ শত ৫৭ বোতল ভারতীয় ফিন্সিডিল , ৬ হাজার ৪শ ৯৬ কেজি গাজা ৭ হাজার ৯ শ ৮৪ বোতল ভারতীয় মদ , ৩৮ লিটার চোলাই মদ ধ্বংস করা হয়েছে । ধ্বংস করা এসব মাদকদ্রব্যের মূল্য প্রায় ৭কোটি ৫১ লক্ষ ৮০ হাজার ১ শ ৫০ টাকা ।
মাদকদ্রব্য গুলো ব্রাহ্মণবাড়িয়ার কাউতুলীর কুরুলিয়া খালের পাড়ে বোল্ডডোজার দিয়ে গুড়িয়ে এবং আগুণে পুড়িয়ে ধ্বংস করা হয়।  
মাদকদ্রব্য ধ্বংস কার্যক্রমে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শফিউল আজম, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সালমা খাতুন , সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোর্শেদ আলম মামুন ,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর উপ-পরিচালক দিলারা রহমান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লা অঞ্চলের তত্বাবধায়ক আজিজুল হক , ব্রাহ্মণবাড়িয়ার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সার্কেল পরিদর্শক আনোয়ার হোসেন ভ’ইয়া , ব্রাহ্মণবাড়িয়ার স্থানীয় সাংবাদিকবৃন্দ ও বিজিবি প্রতিনিধি নায়েক মোশারফ হোসেন প্রমুখ ।


আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares