৪র্থ বর্ষে গ্রীন ভিউ স্পেশালাইজড্ হসপিটাল

0 0

গ্রীন ভিউ স্পেশালাইজড্ হসপিটাল আয়োজনে ২১শে ফেব্রুয়ারী মঙ্গলবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া শহরের কুমারশীল মোড়স্থ মোল্লা ভবন গ্রীন ভিউ স্পেশালাইজড্ হসপিটাল প্রাঙ্গণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

গ্রীন ভিউ স্পেশালাইজড্ হসপিটাল প্রতিষ্ঠাতা ডাঃমোঃআবু হামেদ (বাবু) সভাপতিত্বে ও গ্রীন ভিউ স্পেশালাইজড্ হসপিটাল চেয়াম্যান ডাঃজিনিয়া খানের আহবানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ডাঃমোঃআবু সাঈদ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আখাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃহিমেল খান, আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনাল ঢাকা অতিরিক্ত পুলিশ সুপার মোঃউবায়েদ উল্লহ্, ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার তৌহিদুল আলম সরকার (চয়ন)সহ গ্রীন ভিউ স্পেশালাইজড্ হসপিটালের পরিচালক গণ, কর্মকর্তা-কর্মচারীরা এসময় উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে ডাঃমোঃআবু সাঈদ বলেন গ্রীন ভিউ স্পেশালাইজড্ হসপিটাল ৪র্থ বর্ষ পর্দারপণ প্রমাণ করে শুরু থেকে আজ পর্যন্ত রোগীদের সঠিক চিকিৎসা সেবার মাধ্যমে তাদের সুনাম অর্জন করেছে জেলা ব্যাপি। আমি আশা করি তারা আগামী দিনে আরু এগিয়ে যাবে সরকারের নিয়মনীতি মেনে, হাসপাতালে কর্মকর্তা কর্মচারীদের নৈতিকতা মধ্যেমে মানুষকে সেবা দেওয়া যে কর্যক্রমকে আরু সুন্দর ভাবে পরিচালনার মাধ্যমে। এখনে কর্মরত সবাই নিজ দায়িত্ব সঠিকভাবে পালনের দ্বারা প্রতিষ্ঠানের প্রসারিত করবে।

আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা শেষে গ্রীন ভিউ স্পেশালাইজড্ হসপিটালের আধুনিক সকল সুবিধা সংযোক্ত নতুন স্পেশালাইজড্ ইউনিটের উদ্বোধন করেন প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিরা।

পরে আমন্ত্রিত অতিথিদের মাঝে গ্রীন ভিউ স্পেশালাইজড্ হসপিটালের শুভেচছা স্বারক দেয়া হয়।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন গ্রীন ভিউ স্পেশালাইজড্ হসপিটালে কর্মরত বাহাউদ্দিন ইফতি ও মিজানুর রহমান।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares