২২ মার্চ আশ্রয়নের ঘর পেতে যাচ্ছে ব্রাহ্মণবাড়িয়ার ৬৬২ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার

0 1

আগামী ২২ মার্চ আশ্রয়নের ঘর পেতে যাচ্ছে ব্রাহ্মণবাড়িয়ার ৬৬২ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলার ৯ উপজেলার ৭ উপজেলায় এসব ঘর বিতরণ কার্যক্রমের উদ্বোধন করবেন।

এ বিষয়ে সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম।

এ সময় তিনি জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলায় এখন পর্যন্ত মোট ৬ হাজার ২টি ঘরের বরাদ্দ আসে। এরমধ্যে ৫ হাজার ৭শ ঘর করা হয়েছে। ২২ মার্চ তৃতীয় ও ৪র্থ পর্যায়ে জেলা সদরে ১০৫টি, বাঞ্ছারামপুরে ১২৬টি, নবীনগরে ১০০টি, আখাউড়ায় ৮টি, সরাইলে ৪৯টি, আশুগঞ্জে ২০টি এবং নাসিরনগরে ২৫৪ টি ঘর উদ্বোধন করা হবে। তিনি জানান, এসব ঘর উদ্বোধনের মধ্যদিয়ে বিজয়নগর, সরাইল, আশুগঞ্জ, নাসিরনগর, আখাউড়া ও বাঞ্ছরামপুর গৃহহীন ও ভূমিহীন মুক্ত হবে। তবে পরবর্তীতে নতুন কোন ভূমিহীন ও গৃহহীন পেলে তাদের নতুন করে তালিকাভূক্ত করে আশ্রয়নের আওতায় আনা হবে।

প্রেস কনফারেন্সে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ রুহুল আমীন, রেভিনিউ ডেপুটি কালেক্টর গোলাম মোস্তফা মুন্না, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জসীম উদ্দিন, সাধারণ সম্পাদক বাহুরুল ইসলাম মোল্লাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares