হেলমেট ছাড়া তেল না দেওয়ায় ভাদুঘরে পাম্প কর্মীকে ছুরিকাঘাত, টাকা ছিনতাই

0 1

জেলা প্রশাসকের নির্দেশনায় গত ১০ এপ্রিল থেকে ব্রাহ্মণবাড়িয়ায় হেলমেট ছাড়া তেল বিক্রি বন্ধ রয়েছে। আর হেলমেট ছাড়া তেল না দেয়ায় এবার ভাদুঘরে মেসার্স এস.রহমান ফিলিং ষ্টেশনে হামলা চালিয়েছে এক মোটরবাইক চালক। হামলায় মেসার্স এস.রহমান ফিলিং ষ্টেশনের ক্যাশিয়ার আশিক রহমান গুরুত্বরভাবে আহত হয়েছে। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আশিক বাদী হয়ে সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ থেকে জানা যায়, ভাদুঘর দেওয়ানপাড়ার কামাল মিয়া ওরফে বাস কামালের ছেলে হৃদয় (২২) হেলমেট না পড়ে এসে তেল দিতে পাম্পের লোকজনকে হুমকী ধমকী দিতে থাকে। এ সময় পাম্পকর্মীরা তেল দিতে না চাইলে অকথ্য ও অশ্লীল ভাষায় গালমন্দ করে হৃদয়। এ সময় হৃদয় ও তার সাথে থাকা অজ্ঞাত দুই যুবক মিলে আশিককে মারধর করে। এক পর্যায়ে হৃদয় তার কোমড়ে থাকা ছুরি দিয়ে আশিককে আঘাত করে। এসময় তারা আশিকের পকেটে থাকা ২০,৫০০/- ছিনিয়ে নিয়ে যায়। পরে পাম্পের অন্য কর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এ ব্যপারে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম জানান, এ ঘটনায় দোষীতের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares