সাত্তারের প্রচারণায় কেন্দ্রীয় নেতাকে নিয়ে মাঠে রবিউল-মামুন

0 0

চমকের পর চমক দেখা যাচ্ছে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ নির্বাচনে। মঙ্গলবার বিকেলে সরাইলের সৈয়দ সিরাজুল ইসলাম অডিটরিয়ামে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী ও আল-মামুন সরকার উপস্থিত থেকে উকিল আব্দুস সাত্তার ভুইয়ার সমর্থনে সভা করেছেন। এসময় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

প্রধান অতিথি বলেন, আগামী ১ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ নির্বাচনে আবারো নির্বাচিত হতে যাচ্ছেন উকিল সাত্তার ভুইয়া। তার একটি মাত্র কারণ তারেক জিয়া সাত্তার উকিলের সাথে যে বেয়াদবি করেছে সরাইল-আশুগঞ্জবাসী তার জবাব দিবে। তিনি মঙ্গলবার বিকেলে বহিস্কৃত নেতা উকিল আব্দুস সাত্তার ভুইয়ার সমর্থনে আব্দুস সাত্তার সমর্থক গোষ্ঠীর ব্যানারে কর্মী সভা শেষে একথা বলেন। তিনি আরো বলেন, ১ তারিখে মানুষ কলারছড়িতে ভোট দিবে এই সভার মধ্যদিয়ে তার প্রমান মিলেছে। উকিল সাত্তার ও তার কলারছড়ির প্রতি উত্তাপ রয়েছে, জাগরণ রয়েছে, স্লোগান রয়েছে, কাজেই তিনি নির্বাচিত হতে যাচ্ছেন। আওয়ামীলীগ উকিল সাত্তারকে সমর্থন করার কারণ তারেক রহমান তার প্রতি যে বেয়াদবী করেছে তার প্রতিবাদের আমরাও সংযুক্ত হয়েছি।

সরাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মোঃ নাজমুল হোসেনের সভাপতিত্বে আয়োজিত সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা ও এ আসনের ৫ বারের সংসদ সদস্য উকিল আব্দুস সাত্তার ভুইয়া, ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও সরাইল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা আওয়ামীলীগের সহসভাপতি মোঃ হেলাল উদ্দিন, সহ সভাপতি মোঃ হেলাল উদ্দিন, যুগ্ম সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু প্রমূখ। সভায় জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে বহিস্কৃত উকিল সাত্তার ভুইয়া তার বক্তব্যে আওয়ামীলীগের নেতাদের সাথে নিয়ে সকল ভোটার ও জনগনের কাছে দোয়া ও ভোট চেয়েছেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares