সংবিধান অনুযায়ী আগামী সংসদ নিবার্চন অনুষ্ঠিত হবে……আইনমন্ত্রী

0 1

রুবেল আহমেদ॥ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি বলেছেন, বাংলাদেশের সংবিধান অনুযায়ী এবং যথাসময়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

শুক্রবার (২৩ জুন) দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে কসবা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় ভিডিও কন্সফান্সে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি বলেন, ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মাধ্যমে বাংলাদেশকে হত্যা করতে চেয়েছিলো। বঙ্গবন্ধুকে হত্যার পর যারা ক্ষমতায় এসেছিলো খুনি মোসতাক এবং তার দোষর জিয়াউর রহমান তারা কিন্তু মুক্তিযোদ্ধাদের হত্যা করেছে এবং রাজাকার-আলবদরদের প্রতিষ্ঠা করেছিলো। এসকল ষড়যন্ত্রকারীদের দোষররা যাতে বাংলাদেশের ক্ষতি করতে না পারে সেজন্য বাংলাদেশ আওয়ামীলীগ ও সকল অংগ সংগঠনের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

আইনমন্ত্রী আরো বলেন, আমরা নিজেদের টাকায় পদ্মা সেতু করেছি, চট্রগ্রামে বঙ্গবন্ধু ট্যানেল নিমির্ত হয়েছে। বাংলাদেশ এখন উন্নয়নের অভিযাত্রায় থেকে জনগনের মুখে হাসি ফুটাতে কাজ করছে। দেশের উন্নয়ন কারো কারো সহ্য হচ্ছেনা, তারা উন্নয়নকে বাধাগ্রস্থ করতে চায়। বাংলাদেশকে আর কেউ দাবিয়ে রাখতে পারবে না। এর আগে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্ন, আলোচনা সভা ,মিলাদ ও দোয়া মাহফিল,কেক কাটা ও মিষ্টি বিতরন করা হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় কসবা পৌর মোয়র এম জি হাক্কানীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন : উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক কাজী মোঃ আজহারুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন ,কসবা প্রেসক্লাব সভাপতি মোঃ সোলেমান খান, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান এম এ আজিজ, জেলা পরিষদের মহিলা সদস্য প্রভাষক রোমানুল ফেরদৌসী, উপজেলা ছাত্রলীগ আহবায়ক মোঃ আফজাল হোসেন রিমন ও যুগ্ম আহবায়ক কাজী মানিক।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares