শেখ হাসিনাকেও একদিন জেল খাটতে হবে-হুশিয়ারী বরকত উল্লাহ বুলুর

0 0

বেগম খালেদা জিয়ার মত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও একদিন জেল খাটতে হবে বলে হুশিয়ারী দিয়েছেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। তিনি বলেন, প্রতিহিংসা পরায়ন হয়ে খালেদা জিয়াকে জেলে পাঠানো হয়েছে। যে ২ কোটি টাকার জন্য তাকে জেলে পাঠানো হয়েছে তা ব্যাংকে আছে, তা বেড়ে এখন ১০ কোটি টাকা হয়েছে। দলীয় ঘোষিত ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএনপি আয়োজিত মানববন্ধন ও সামাবেশে যোগ দিয়ে প্রধান আতিথির বক্তব্যে বুলু এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা এখন আওয়ামীলীগের কাউকে বিশ্বাস করেন না। করেন না বলেই তোফায়েল আহমেদের মত নেতা থাকতে মোহাম্মদ সাহাবুদ্দিন সুপ্পুকে রাষ্ট্রপতি করা হয়েছে। এসময় ইসলামী ব্যাংকের টাকা লুটের প্রসঙ্গ তুলে তিনি নতুন রাষ্ট্রপতির নৈতিকতা নিয়েও প্রশ্ন তুলেন।

বিএনপির এ নেতা ব্রাহ্মণবাড়িয়া উপনির্বাচন নিয়েও কথা বলেন। তিনি বলেন, বিএনপি থেকে পদত্যাগী উকিল আবদুস সাত্তার ভূইয়াকে আওয়ামীলীগের নেতারা পাহাড়া দিয়ে, ভোট দিয়ে নির্বাচিত করেছেন। এসময় উকিল আবদুস সাত্তার ভূইয়ার বক্তব্যের সময় আইনমন্ত্রীর মাইক্রোফোন ধরে রাখারও সমালোচনা করেন তিনি।

এর আগে শনিবার (১১ মার্চ) সকাল ১১টায় বিভিন্ন এলাকা থেকে খণ্ড-খণ্ড মিছিল নিয়ে জেলা পরিষদ এলাকায় জড়ো হয় বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। পরে পুলিশি নিরাপত্তার মধ্যে সেখানেই মানববন্ধন ও সমাবেশ করেন তারা।

জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারন সম্পাদক জহিরুল হক খোকনসহ বিভাগীয়,জেলা ও উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares