মেড্ডার রাব্বিকে ফুলবাড়িয়ায় ডেকে নিয়ে খুন

0 0

ব্রাহ্মণবাড়িয়ায় মোবাইল ফোন নিয়ে বিরোধে রাব্বি-(১৬) নামে এক কিশোর খুন হয়েছে। সোমবার বিকেলে পৌর এলাকার পশ্চিম ফুলবাড়িয়ার একটি ঝোঁপ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত রাব্বি ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মেড্ডা আরামবাগের মানিক মিয়ার ছেলে। ঘটনার পর থেকে ঘাতক সাগর (১৮) পলাতক রয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, নিহত রাব্বি ও ঘাতক সাগর বন্ধু। সম্প্রতি মোবাইল ফোনের বিষয়কে কেন্দ্র করে রাব্বি সাগরকে চড় মারে। এরই জেরে সাগর গত শনিবার রাতে রাব্বিকে ফোনে বাসা থেকে ডেকে নিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। সোমবার দুপুরে সাগর তার মা লিলি বেগমকে রাব্বিকে খুনের বিষয়টি জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে রাব্বির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরানুল ইসলাম বলেন, ঘাতক সাগরের বাড়ি নেত্রকোনা জেলায়। সে পরিবার পরিজনসহ ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ফুলবাড়িয়ার মুসলিম মিয়ার বাড়িতে ভাড়া বাসায় থাকতো। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সাগরের মা লিলি বেগম ও নানি শাশুড়ি রাবেয়া বেগমকে আটক করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares