ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজউদ্দিন জামির ইন্তেকাল, সর্বত্র শোকের ছায়া

0 0

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি ও চ্যানেল টোয়েন্টিফো এর সিনিয়র স্টাফ রিপোর্টার রিয়াজ উদ্দিন জামি ইন্তেকাল করেছেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। সোমবার (০৭ মার্চ) রাত সোয়া ১১টার দিকে ভারতের মুম্বাই টাটা মেমোরিয়াল হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যু তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি দুই ছেলে, স্ত্রী, ভাই-বোন ও আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তার ভাই শিহাব উদ্দিন বিপু জানান, বৃহস্পতিবার মরদেহ ভারত থেকে আসার পর বাদ আসর টেংকের পাড় মসজিদ মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

এদিকে রিয়াজ উদ্দিন জামির মৃত্যুর সংবাদ পেয়ে তার জেলা শহরের কালাইশ্রীপাড়াস্থ বাসভবনে প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ জেলায় কর্মরত সাংবাদিক, আত্মীয়স্বজন ও শোর্কাত মানুষ সমবেদনা জানাতে উপস্থিত হন। উল্লেখ্য তিনি দীর্ঘ ছয়মাস ধরে ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন। এদিকে তার মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের পক্ষ থেকে ৩ দিনের শোক কর্মসূচী গ্রহন করা হয়েছে। এছাড়াও প্রয়াত জাতির রুহের মাগফেরাত কামনায় বিভিন্ন মসজিদে কুরআন খতম ও দোয়ার আয়োজন করা হয়েছে।

মেধাবী ও সাহসী সাংবাদিক জামি ১৯৭৪ সালের ৩০ জুন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়নের মহেশপুর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। তার পিতা মরহুম অধ্যাপক আব্দুস সাহিদ ও মাতা মরহুমা ফাতেমা বেগম। তাদের ৩ পুত্র ও ৫ কন্যা সন্তানের সবাই উচ্চশিক্ষিত এবং স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares