ব্রাহ্মণবাড়িয়ায় ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রে দুর্ধর্ষ চুরি

0 3

ব্রাহ্মণবাড়িয়ায় ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় প্রতিষ্ঠানটির সিসি টিভি ক্যামেরার ডিভিআর, বায়োমেট্রিক পেনড্রাইভসহ নগদ টাকা নিয়ে যায় চোরেরা। আজ সোমবার সকালে কেন্দ্রটি খোলার সময় চুরির বিষয়টি নজরে আসে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার তদন্তে ও ঘটনার পেছনে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনতে পুলিশের পাশাপাশি সিআইডি ও পিবিআই মাঠে কাজ করছে।

পুলিশ ও ভিসা আবেদন কেন্দ্রের কর্মীরা জানান, সোমবার সকাল ৯টার দিকে অফিস খোলার পর চুরির বিষয়টি তাদের নজরে আসে। পরে তারা পুলিশে খবর দেন। ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) বিল্লাল হোসেন জানান, চোরেরা ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রের ভবনের পেছনের গ্রিল কেটে বারান্দার খোলা দরজা দিয়ে ভেতরে প্রবেশ করে। এ সময় তারা একটি সিসিটিভি ক্যামেরার ডিভিআর, গ্রাহকের ফিঙার প্রিন্টের চারটি পেনড্রাইভ ও নগদ পাঁচ হাজার টাকা নিয়ে গেছে।

তিনি বলেন, এর মধ্যে একটি পেনড্রাইভে ভিসা আবেদনকারীদের বায়োমেট্রিক ডাটা সংরক্ষিত ছিল। সকালে স্টাফরা ভিসা আবেদন কেন্দ্রে এলে চুরির বিষয়টি তাদের নজরে আসে। খবর পেয়ে সদর থানা পুলিশ, সিআইডি ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে।

এদিকে চুরি জিনিস উদ্ধারের লক্ষ্যে শহরের বিরাসার, ঘাটুরা, ভাদুঘর ও শিমরাইলকান্দি শেখ হাসিনা সড়কসহ বিভিন্ন স্থানে পুলিশ চেকপোস্ট বসিয়েছে। দ্রুত সময়ের মধ্যে রহস্য উদঘাটনসহ মালামাল উদ্ধার করার লক্ষ্যে মাঠে পুলিশ তৎপর রয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares