সুলতানপুরে অস্ত্র কিনতে এসে আমেরিকান পিস্তলসহ তিন অস্ত্র ব্যবসায়ি আটক

0 2

ব্রাহ্মণবাড়িয়ায় আমেরিকান পিস্তলসহ তিন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়। এর আগে ভোরে পুলিশের একটি আভিযানিক দল কুমিল্লা- সিলেট মহাসড়কের সদর উপজজেলার উজাজনিসার বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার পতিশ গ্রামের মৃত লোকমান মিয়ার ছেলে মো: ফিরোজ মিয়া (৩৪) একই গ্রামের কবির হোসনের ছেলে মো: মোহন মিয়া (৩৫), জেলার কসবার উপজেলা মেরা পুকুর পাড় গ্রামের আবু জাহেরের ছেলে মো: সাজ্জাত হোসেন (৩০)।

ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোজ্জামেল হোসেন রেজা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশের একটি আভিযানিক দল কুমিল্লা-সিলেট মহাসড়কের সদর উপজজেলার উজাজনিসার বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে একটি গতিরোধ মোটরসাইকেল আটক করে। এ সময় তাদের দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তলসহ তিন অস্ত্র ব্যবসায়িকে আটক করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আসামীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সুলতানপুর গ্রামের মধ্য পাড়া এলাকার মৃত শেখ শাহজাহান ও শাহানা বেগমের (সাবেক মহিলা মেম্বার) ছেলে শেখ অবুঝ অবৈধ অস্ত্র কেনাবেচা করে। আটককৃতরা পলাতক আসামী শেখ অবুজ থেকে জব্দকৃত অবৈধ পিস্তল কিনেছিল।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares