বিজিবির অভিযান :: বিভিন্ন মাদক আটক

0 0

(প্রেস বিজ্ঞপ্তি) :: ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন কর্তৃক অদ্য ২৯ সেপ্টেম্বর ২০১৫ তারিখে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন সীমান্ত এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালন করে ৬৮৮০ পিচ বিভিন্ন প্রকার ভারতীয় ট্যাবলেট, ৬২ বোতল হুইস্কি, ৫৭ বোতল ফেন্সিডিল এবং ০৭ কেজি জট গাঁজা আটক করা হয়।
মুকুন্দপুর বিওপির টহল কমান্ডার নায়েক সিগঃ মোঃ ফারুক হোসেন এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে কমালমোড়া নামক স্থান হতে ৬৮৮০ পিচ বিভিন্ন প্রকার ভারতীয় ট্যাবলেট আটক করা হয়। এছাড়া নিয়মিত অভিযানে ৬২ বোতল হুইস্কি, ৫৭ বোতল ফেন্সিডিল এবং ০৭ কেজি জট গাঁজা আটক করা হয় ।
১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম সাথে যোগাযোগ করা হলে তিনি বিজিবির অভিযানে বিভিন্ন প্রকার ট্যাবলেট, হুইস্কি, ফেন্সিডিল, গাঁজা, সহ ভারতীয় মালামাল আটকের ব্যাপারে নিশ্চিত করেছেন এছাড়াও তিনি বলেন, সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে মাদক দ্রব্যসহ যে কোন অবৈধ মালামাল প্রবেশ করতে না পারে সেজন্য বিজিবি প্রতিনিয়ত বিশেষ অভিযান অব্যাহত রাখছে। বিজিবি কর্তৃক মাদক বিরোধী অভিযানে সকল সুশীল সমাজের নাগরিকদের এগিয়ে আসার আহব্বান জানান এবং মাদকের সাথে সম্পৃক্ত সকল অপরাধীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি ব্যবস্থা গ্রহনের ক্ষেত্রে সার্বিক সহযোগীতা কামনা করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares