বিএনপির আস্থা বিদেশীদের উপর- এড.কামরুল ইসলাম

0 3

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী এড.কামরুল ইসলাম এমপি বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন,আওয়ামী লীগের আস্থা দেশের জনগণের উপর আর তাদের আস্থা সেই বিদেশীদের উপর যারা একাত্তরে সপ্তম নৌবহর পাঠিয়েছিলো, চুয়াত্তরে খাদ্যের জাহাজ ফিরিয়ে নিয়েছিলো এবং ৭৫ সালে জাতির পিতার হত্যাকারীদের সাথে আঁতাত করেছিলেন। কিন্তু আমরা বিশ্বাস করি আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে তারা আমাদের কোনো ক্ষতি করতে পারবেনা। আওয়ামী লীগ যতোবার ঐক্যবদ্ধ ছিলো ততোবারই বিজয়ী হয়েছে। তিনি আরো বলেন,দেশের সংবিধান মেনে শেখ হাসিনার সরকারের অধীনেই নির্বাচন হবে। কেউ আসুক বা না আসুক নির্বাচন হবে যথাসময়ে। তিনি আরো বলেন,আমাদের প্রতিপক্ষ বিষধর সাপ-তাদের বিষদাঁত ভেঙ্গে দিতে হবে। তারা আঘাত করলে প্রতিঘাত করবো আমরা। তিনি বলেন,শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ বাংলাদেশকে বিশ্বের বুকে ঈর্ষণীয় উন্নয়নের পথে নিয়ে গেছে। এ উন্নয়ন ধারা অব্যাহত রাখতে হলে অবশ্যই শেখ হাসিনার সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে। তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে সকল প্রকার ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকবার আহবান জানান। তিনি বলেন,আমাদের দরকার ঐক্য-ঐক্য এবং ঐক্য।

তিনি শনিবার (২৪ জুন) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া শহরের বঙ্গবন্ধু স্কয়ারে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুদিনের কর্মসূচীর অংশ হিসাবে এ জনসভার আয়োজন করেন। ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য পারভীন জামান কল্পনা।

জেলা আওয়ামী লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক মো.মনির হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সিনিয়র সহসভাপতি মো.হেলাল উদ্দিন,সহসভাপতি হাজি হেলাল উদ্দিন,পৌর মেয়র মিসেস নায়ার কবীর,যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু,পিপি এড.মাহবুবুল আলম খোকন,আওয়ামী লীগ নেতা মঈনউদ্দিন মঈন,কামরুজ্জামান আনসারী,পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমএএইচ মাহবুব আলম,জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি মিসেস মিনারা আলম,সাধারণ সম্পাদক এড.তাসলিমা সুলতানা খানম নিশাত,জেলা যুবলীগ সভাপতি এড.শাহানুর ইসলাম,জেলা কৃষকলীগ আহবায়ক সাদেকুর রহমান শরীফ,জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এড.লোকমান হোসেন,জেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক আশরাফ খান আশা,শ্রমিক নেতা এড.কাউসার আহমেদ,জেলা যুব মহিলা লীগ সাধারণ সম্পাদক আলম তারা দুলি,জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন। সমাবেশ উপলক্ষে বিকাল ৩ টা থেকেই শহরের বিভিন্ন পাড়া-মহল্লা ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে বঙ্গবন্ধু স্কয়ারে জমায়েত হতে থাকেন। সমাবেশে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares