বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় ব্রাহ্মণবাড়িয়ায় এসএটিভির ১১তম বর্ষে পদার্পন অনুষ্ঠান উদযাপন

0 0

আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় এসএটিভির ১১তম বর্ষে পদার্পন অনুষ্ঠান উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২ টায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ এ এস এম শফিকুল্লাহ। ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আহবায়ক রিয়াজউদ্দিন জামির সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, প্রেসক্লাব সদস্য সচিব জাবেদ রহিম বিজন, ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরানুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহসভাপতি পীযূষ কান্তি আচার্য, সাবেক সহ-সভাপতি ইব্রাহিব খান সাদাত, সাংবাদিক ইউনিয়নের সভাপতি- দীপক চৌধুরী বাপ্পি,ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মফিজুর রহমান লিমন প্রমুখ।

প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি আল-আমিন শাহীনের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এসএটিভির জেলা প্রতিনিধি মনিরুজ্জামান পলাশ। শেষে কেক কেটে ও রকমারী খাবারে বর্ষপূর্তি উদযাপন করা হয়। এ সময় জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, স্কুল কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিশ্বায়নের এ যুগে প্রযুক্তিগত উৎকর্সতার যুগে এসএটিভি সৃষ্টিলগ্ন থেকেই সমসাময়িক বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। ২০৪১ সালে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে আমরা গণমাধ্যমের আরো দ্বায়িত্বশীল ভূমিকা চাই। এসএটিভির পথচলা আরো সুন্দর ও জনবান্ধব হোক এটাই প্রত্যাশা।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares