পৌরমেয়রের সাথে প্রেস ক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

0 0

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব কার্যনির্বাহী কমিটির নির্বাচনে নবনির্বাচিত নেতৃবৃন্দ পৌরমেয়র মিসেস নায়ার কবীরের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন। পৌরমেয়র বিগত দিনের ন্যায় প্রেস ক্লাব এবং সাংবাদিকদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার অস্থায়ী কার্যালয়ে প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সিনিয়র সহ-সভাপতি জসীম উদ্দিন, সহ-সভাপতি নিয়াজ মোহাম্মদ খান বিটু, সাধারণ সম্পাক বাহারুল ইসলাম মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন বিপু, কোষাধ্যক্ষ মোশারফ হোসেন বেলাল, দপ্তর সম্পাদক শাহজাহান সাজু, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক এইচ.এম. সিরাজ, সংস্কৃতি ও তথ্যপ্রযুক্তি সম্পাদক মোজাম্মেল চৌধুরী, কার্যকরী সদস্য ফরহাদুল ইসলাম পারভেজ ও মীর মো. শাহীন পৌরমেয়রের সাথে সৌজন্য সাক্ষাত করেন। পৌরমেয়র মিসেস নায়ার কবীর উপস্থিত প্রেস ক্লাব নেতৃবৃন্দকে বলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা বিগত দিনের ন্যায়ই প্রেস ক্লাব এবং সাংবাদিকদের কল্যাণে পাশে থাকবে। তিনি সুন্দর-পরিচ্ছন্ন ও নাগরিকদের বাসযোগ্য পৌরসভা গঠনে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
এসময় পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল কুদদুছ, সহকারি প্রকৌশলী সুমন দত্ত, হিসাব রক্ষন কর্মকর্তা মো.গোলাম কাওছার, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের আহবায়ক কমিটির সদস্য ও সাবেক কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা প্রমুখরা উপস্থিত ছিলেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares