তত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন, জনগন মেনে নেবে না- মুফতি ফয়জুল করীম

0 1

তত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া কোন নির্বাচন বাংলাদেশের জনগন মেনে নেবে না বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়েখ চরমোনাই। তিনি বলেন, নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে হবে, রাত্রে ভোট করা বাংলাদেশে আর চলবে না। জোর করে ভোট নিয়ে ক্ষমতায় বসা বাংলাদেশের জনগণ আর দেখতে চায় না।

সোমবার বিকেলে শহরের কাউতলী এলাকার একটি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আয়োজনে ওলামা ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সরকারের মাথায় পা দিয়ে দেশের টাকা লুটপাট হচ্ছে উল্লেখ করে ফয়জুল করীম আরো বলেন, রাঘব বোয়ালরা সরকারের ছত্রছায়ায় এসব টাকা পাচার করছে আর দেশের জনগনের ঋণের বোঝা বাড়ছে। এসময় তিনি আলেম সমাজকে সরকারের অনিয়ম, দূর্নীতি সম্পর্কে জনসচেতনতা তৈরীর নির্দেশ দেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি অধ্যাপক মাওলানা আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সেক্রেটারি জয়েন্ট সেক্রেটারি মাওলানা মাহমুদুল হাসান হিফযে্র সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান, জামিয়া দারুল আরকামের নায়েবে মুহতামিম মাওলানা আলী আযম কাসেমী, জামিয়া ছানী ইউনুছিয়ার শায়খুল হাদীস মাওলানা শরীফ উদ্দীন, জামিয়া সিরাজীয়ার মুহাদ্দিস মাওলানা হারুনুর রশিদ দারমাভী, মাওলানা বোরহান উদ্দীন আল-মতিন, মাওলানা আবুল ফজল শায়খে কাটখালী, মাওলানা উবায়দুল্লাহ মাদানী, মাওলানা খন্দকার আব্দুল আজিজ, ইসলামী আন্দোলনের জেলা সেক্রেটারি মাওলানা গাজী নিয়াজুল করীম, আলহাজ্ব সৈয়দ আনোয়ার আহমদ ও মাওলানা শাহ মোহাম্মদুল্লাহ প্রমুখ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares