জেলা বিএনপির শোক বার্তা

0 0

bartashok
আলী আজগর
সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজমের বড় ভাই আলী আজগর (৫৫) শুক্রবার ভোর ৪ টায় ফুলবাড়িয়ায় নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন। মৃত্যুকালে তার স্ত্রী ও ২ ছেলে রেখে যান। তার নামাযে জানাযা বাদ জুম্মা শেরপুর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। শেরপুর গুরুস্থানে তাকে দাফন করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি ও সাধারণ সম্পাদক মো: জহিরুল হক খোকন জহির গণ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে আলী আজগরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন পাশাপাশি মরহুমের শোক সন্তুপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।
সুবেদ আলী
মজলিশপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান সুবেদ আলী (৬৫) শুক্রবার বেলা ৪ ঘটিকায় মজলিশপুরে নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন। মৃত্যুকালে তার স্ত্রী, ১ ছেলে ও ৪ মেয়ে রেখে যান। তার নামাযে জানাযা রাত ১১.৩০ ঘটিকায় মজলিশপুর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। মজলিশপুর গুরুস্থানে তাকে দাফন করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি ও সাধারণ সম্পাদক মো: জহিরুল হক খোকন জহির গণ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সুবেদ আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন পাশাপাশি মরহুমের শোক সন্তুপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares