জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচন স্থগিত

0 0

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যান প্যানেল নির্বাচনের ঘোষিত তফসিল স্থগিত করা হয়েছে। সোমবার (৫ জুন) মনোনয়ন জমাদানের শেষ দিনে নির্বাচনের তফসিল স্থগিত হওয়ার বিষয়টি জানান জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম।

তিনি জানান, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব ড. মলয় চৌধুরীর পরামর্শে এ তফসিল স্থগিত করা হয়েছে। ৩১মে ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৪ জুন জেলা পরিষদের সম্মেলন কক্ষে চেয়ারম্যান প্যানেল এর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তফসিলে ৪ জুন মনোনয়ন বিক্রয়ের শেষ দিন এবং ৫ জুন বিকেল ৪ টা পর্যন্ত মনোনয়ন জমা দেয়ার সময় নির্ধারিত ছিল।

শেষ দিনে চেয়ারম্যান প্যানেল পদের জন্য জেলা পরিষদ সদস্য বাবুল মিয়া, আবুল কালাম আজাদ ও বিউটি কানিজ মনোনয়ন জমা দেন। তবে মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী অনিবার্য কারণবশত ঘোষিত তফসিল স্থগিত করা হয়েছে। বিষয়টি জেলা পরিষদ সদস্যদের জানিয়ে দেয়া হয়েছে। মন্ত্রণালয়ের পরবর্তী নির্দেশনা অনুযায়ী শীঘ্রই নির্বাচনের নতুন তফসিল ঘোষনা করা হবে।

এদিকে মনোনয়ন পত্র জমা দেয়া শেষে জেলা পরিষদ সদস্য ও চেয়ারম্যান প্যানেল প্রার্থী বাবুল মিয়া জানান, আমরা মনোনয়ন পত্র জমা দিতে এসে জানতে পেরেছি মন্ত্রণালয় থেকে সাময়িক সময়ের জন্য নির্বাচনের তফসিল স্থগিত করা হয়েছে। তবে আমরা মনোনয়নপত্র জমা দেয়ার ছিল জমা দিয়েছি।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares