চিলোকূট প্রবাসী যুব কল্যাণ সংগঠনের অভিষেক

0 0

বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় চিলোকূট প্রবাসী যুব কল্যাণ সংগঠনের অভিষেক অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে চিলোকূট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।।
অনুষ্ঠানের শুরুতে আগত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন সংগঠনের সদস্যরা। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সৌদি প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুল্লাহ মহসিন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী সৌদি প্রবাসী আলহাজ্ব কবির হোসাইন। অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী দুবাই প্রবাসী আল মনসুর চৌধুরী।

রাসেল চৌধুরী ও এনামুল ইসলামের সঞ্চালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন  হাজী সিরাজুল ইসলাম, ডা:নোয়াব মিয়া চৌধুরী, রাজনীতিবিদ মুহসিন মোল্লা, জাহাঙ্গীর আলম মাস্টার, সায়েদুল হক জুয়েল, শহিদুল ইসলাম মেম্বার, হারুন আল রশিদ, স্বাস্থ্য পরিদর্শক কামাল আহমেদ, সাইফুল ইসলাম স্বপন, মাজহারুল ইসলাম চৌধুরী, কাজী আমির হোসেন প্রমূখ।

এ সময় মনোয়ারা বেগম নামে এক গৃহহীন বৃদ্ধাকে সংগঠনের পক্ষ থেকে টিনের ঘর উপহার দেয়া হয়। এছাড়া এক ব্যক্তিকে স্বাবলম্বী করার লক্ষ্যে রিকশা কেনা বাবদ ৩৫ হাজার টাকা ও ঈদগাহ মাঠের উন্নয়ন কাজের জন্য ৫০ হাজার টাকা অনুদান দেয়া হয়।

২০২৩ সালের ১ জানুয়ারী থেকে যাত্রা শুরু করা এই সংগঠনের সদস্য সংখ্যা ২৪২ জন। চিলোকূট গ্রামের আর্থ সামাজিক উন্নয়ন ও সামাজিক বন্ধন অটুট ও সুদৃঢ় করার প্রত্যয়ে গঠিত হয় এ সংগঠন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares