চাকুরী জাতীয়করণের দাবীতে হেলথ্ প্রোভাইডারদের মানববন্ধন ও বিক্ষোভ

0 0

br 28-9-15

চাকুরি জাতীয়করণ ও প্রস্তাবিত ট্রাস্ট আইনের ২২ এর ‘ঘ’ ধারা বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও বিক্ষোভ করেছে কমিউনিটি হেলথ্ কেয়ার প্রোভাইডারা (সিএইচসিপি)।সোমবার দুপুর একটা থেকে দুইটা পর্যন্ত জেলা কমিউনিটি হেলথ্ কেয়ার প্রোভাইডার এ্যাসোসিয়েশনের উদ্যোগে সিভিল সার্জন কার্যালয় প্রাঙ্গণে এ মানববন্ধন ও বিক্ষাভ কর্মসূচি পালিত হয়।

জেলা সিএইচসিপি’র সভাপতি হোসাইন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা সএইচসিপি’র সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম,সহসভাপতি মাসুদ রানা,কাজি সাবরিনা আকতার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামাল মিয়া,শেখ আকতারুজ্জামান রাবিজ,সাংগঠনিক সম্পাদক ধিরাজ দেবনাথ,সদর উপজেলা সভাপতি মনির হোসেন,সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান প্রমুখ।এসময় মানববন্ধনে জেলার সবকটি উপজেলার বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের কমিউনিটি হেলথ্ ক্লিনিকে কর্মকরত দেড় শতাধিক হেলথ্ প্রোভাইডার অংশগ্রহণ করেন।

মানবন্ধনে বক্তারা বলেন, আমরা ১৪ হাজার হেলথ্ প্রোভাইডভা প্রত্যন্ত গ্রামাঞ্চলের সাধারণ মানুষকে স্বাস্থ্য সেবা দিয়ে আসছি। যদি অবিলম্বে আমাদের চাকুরি জাতীয়করণ করে প্রস্তাবিত ট্রাস্ট আইনের ২২ এর ‘ঘ’ ধারা বাতিল না করা হয় তাহলে আমরা আরো কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবো। তাই আমরা এ ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসানার হস্তক্ষেপ কামনা করছি।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.