ঘাটুরা থেকে সরাইল পর্যন্ত ৩ দিন গ্যাস বন্ধ

0 1

আশুগঞ্জ নৌ-বন্দর থেকে আখাউড়া স্থলবন্দর পর্যন্ত চারলেন সড়কের আওতায় গ্যাস পাইপলাইন স্থানান্তর কাজের কারণে গ্যাস সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষ। আগামী ১৬ মে সকাল ৬টা থেকে ১৯ মে পর্যন্ত ঘাটুরা থেকে সরাইল পর্যন্ত লাইনে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। ফলে এসব এলাকার আবাসিক সংযোগের পাশাপাশি সিএনজি পাম্পগুলোও বন্ধ থাকবে।

বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ব্রাহ্মণবাড়িয়া কার্যালয় সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ নদীবন্দর থেকে আখাউড়া স্থলবন্দর পর্যন্ত সড়কের চারলেন মহাসড়ক উন্নীতকরণ প্রকল্পের কাজ চলছে। চারলেন সড়কের ইউটিলিটি শিফটিং (উপযোগিতা হস্তান্তর) এর আওতায় সদর উপজেলার ঘাটুরা টিবিএস থেকে পুনিয়াউট নতুন বাইপাস পর্যন্ত বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ৬ ইঞ্চি, ৪ ইঞ্চি, ৩ ইঞ্চি, ১ ইঞ্চি ও ৩-৪ ইঞ্চি ব্যাস ও ৪ বারের চাপের গ্যাস পাইপলাইনের হকআপ ও কমিশনিংয়ের কাজ করবে।

অর্থাৎ সড়কের পাশ থেকে গ্যাস পাইপলাইন নিরাপদ দূরত্বে স্থানান্তরের কাজ করা হবে। এতে সড়কের ঘাটুরা থেকে সরাইল পর্যন্ত আগামী ১৬ মে সকাল ৬টা থেকে ১৯ মে পর্যন্ত (তিন দিন) গ্যাস পাইপলাইন স্থানান্তর কাজ চলবে।

বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের উপ মহা ব্যবস্থাপক মো: আকতারুজ্জামান জানান, আগামী ১৬ মে সকাল ৬টা থেকে ১৯ মে সকাল ৬টা পর্যন্ত চারলেন সড়কে গ্যাস লাইন স্থানান্তরের কাজ করা হবে। তাই তিন দিন পুরো জেলায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এই তিন দিন জেলাবাসীকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares