খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও বিদেশে সুচিকিৎসার দাবীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল

0 2

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ও বিদেশে সুচিকিৎসার দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় আলোচনা সভা ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে শহরের পাওয়ার হাউজ রোড এলাকায় সদ্য ঘোষিত ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক কমিটির দুই সদস্য হাফিজুর রহমান মোল্লা কচি, জহিরুল হক খোকনসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা বিএনপির সাবেক সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য জহিরুল হক খোকন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক সহ সভাপতি এডভোকেট শফিকুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক এডভোকেট আনিছুর রহমান মঞ্জু, সাবেক যুগ্ম সম্পাদক এ,বি,এম মমিনুল হক, জিয়া পরিষদের সাবেক সভাপতি এডঃ গোলাম সারোয়ার খোকন, শহর বিএনপির সভাপতি নজির উদ্দিন আহম্মেদ, জেলা বিএনপির কোষাধ্যক্ষ জসীম উদ্দিন রিপন, সাবেক জি, এস মাইনুল হোসেন চপল, যুবদলের সাবেক আহবায়ক মোঃ মনির হোসেন, জেলা যুবদলের সহসভাপতি রাশেদ কবির আখন্দ, শহর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন ভুঁইয়া, সৈয়দ তৈমুর, মোকাররম আদি, সাবেক ছাত্রনেতা আজহার হোসেন দিদার, জেলা ছাত্র দলের সাবেক সভাপতি ফুজায়েল চৌধুরী, পৌর ছাত্র দলের সাধারণ সম্পাদক রেজওয়ান হক, বিএনপির সদর সভানেত্রী এডঃ জেসমিন, বিজয়নগর সভানেত্রী মরিয়ম বেগম, সিনিয়র সভানেত্রী শিউলি আক্তার, শহর সভানেত্রী ফারজানা রিমিনসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
দোয়া পরিচালনা করেন জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক এ,বি,এম মমিনুল হক।
এ সময় বক্তারা বলেন, তীব্র আন্দোলন সংগ্রামের মধ্যদিয়ে এই স্বৈরাচারী সরকারকে উৎখাত করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে। যতক্ষন পর্যন্ত নেত্রীকে মুক্ত করা না হবে বিএনপির তীব্র আন্দোলন চলবে। তারা এ সময় সাবেক এই প্রধানমন্ত্রীর উন্নত চিকিৎসার দাবী জানান।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares