আইনজীবী সমিতির নির্বাচন : আ’লীগ সভাপতিসহ ১০ ও বিএনপি সেক্রটারীসহ৪ পদে বিজয়ী

0 2

ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাত ২টার দিকে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়েছে৷ প্রাপ্ত ফলাফলে ১৫টি পদের মধ্যে সভাপতিসহ ১০টি পদে জয়লাভ করেছে আওয়ামীলীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ প্যানেল।

এছাড়াও বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম প্যানেলে সাধারণ সম্পাদক সহ ৪টি এবং একক নির্বাচন করা মহিলা বিষয়ক সম্পাদিকা পদে এক প্রার্থী জয়লাভ করেন। প্রাপ্ত ফলাফল অনুযায়ী সভাপতি পদে মো. তানভীর ভূঞা, সিনিয়র সহ-সভাপতি মোস্তাক আহমেদ, সহ-সভাপতি মো. ফরহাদ আহমেদ, সাধারণ সম্পাদক পদে সামসুজ্জামান চৌধুরী কানন , যুগ্ম-সাধারণ সম্পাদক-১ পদে বসির আহমেদ খান, যুগ্ম-সাধারণ সম্পাদক-২ পদে রাশেদ মিয়া হাজারী, পাঠাগার ব্যবস্থাপনা সম্পাদক পদে মোহাম্মদ আবু ইউসুফ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আব্দুল জব্বার মামুন, কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. মোয়াজ্জেম হোসেন (আতিক), মহিলা বিষয়ক সম্পাদক দিলশাদ ইয়াছমিন, অডিটর পদে রফিকুল ইসলাম (সুমন), কার্যনির্বাহীন সদস্য পদে রেজুয়ানুর রহমান রনি, মোহাম্মদ আল মামুন, জিল্লুর রহমান ও মীর মোহাম্মদ রাইসুল আহমেদ রাসেল জয়লাভ করেছেন।

রাতে ভোট গণনা শেষে এই ফলাফল ঘোষণা করেন আইনজীবী সমিতি নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ ইসমাইল মিয়া। এরআগে,বৃহস্পতিবার বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির ২য় তলায় ভোট গ্রহণ চলে।

এই নির্বাচনে আইনজীবী সমিতির ৫৬৩জন ভোটারের মধ্যে ৫৫০জন ভোটার ভোট দেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares